আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ২:৫৭

আ’লীগের সংসদীয় দলের নির্বাচিত নেতা শেখ হাসিনা- শাহিন, শাহরুলের শুভেচ্ছা!

রোমান রাকিব: একাদশ জাতীয় নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পাওয়া আওয়ামী লীগের সংসদীয় দলের মিটিংয়ে দলটির সভাপতি শেখ হাসিনাকে সর্বসম্মতিক্রমে সংসদ নেতা নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সংসদ ভবনের নবম তলায় সরকারি দলের সভাকক্ষে এ মিটিং অনুষ্ঠিত হয়। এই নিয়ে টানা তৃতীয়বার এবং সব মিলিয়ে চতুর্থবারের মতো সংসদ নেতা নির্বাচিত হলেন শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মিটিংয়ে শেখ হাসিনাকে সংসদ নেতা করার প্রস্তাব দেন। এতে সমর্থন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। এ সময় আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্যরা সমস্বরে প্রস্তাবে সমর্থন জানান।

সংসদীয় দলের নেতা নির্বাচিত হওয়ায় যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার এবং জেলা আ’লীগ সদস্য ও সদর উপজেলা আ’লীগের সাংগাঠনিক সম্পাদক শাহারুল ইসলাম দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন, নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় টানা তৃতীয় বারের মত নির্বাচিত হওয়ার জন্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়েছে বিবৃতিতে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত