আজ - শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৩:৫৮

আ’লীগ অফিস ভাংচুর, রক্তক্ষরণের মধ্য দিয়ে মনোনয়ন প্রাপ্তির উচ্ছাস রনজিতের!

বিশেষ প্রতিনিধি।। যশোরের বাঘারপাড়া উপজেলার ধলগ্রামে আ’লীগের অফিস ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে। হামলায় উপজেলা অা’লীগ সহ-সভাপতি আতিয়ার সর্দার সহ ৭/৮ জন আহত হয়েছে।

আজ সন্ধ্যার কিছু সময় পর এ হামলার ঘটনা ঘটেছে। উপজেলা ছাত্রলীগ সভাপতি বায়েজিদ আহমেদ খানজাহান আলী 24/7 নিউজ কে বলেন, বর্তমান সংসদ সদস্য রনজিত রায় পুনরায় মনোনয়ন পাওয়ার পর ধলগ্রাম ইউনিয়নে বিজয় মিছিল বের করে এবং মিছিলটি উপজেলা আ’লীগের কার্যালয় অতিক্রম করার সময় অতর্কিত হামলা চালায়। এ সময় উপজেলা আ’লীগ সহ-সভাপতি আতিয়ার সর্দার কে লাঞ্চিত, মুক্তিযোদ্ধা হারু মোল্যাকে মারপিট, ধলগ্রাম ইউপি ছাত্রলীগ সভাপতি সহ বেশ কয়েক জন আহত হয়েছেন। এসময় একটি মটর সাইকেলও ভাংচুর করে হামলাকারীরা।

এ ব্যাপারে উপজেলা আ’লীগ সহ সভাপতি আতিয়ার সর্দার বলেন, ভুলবাড়িয়া গ্রামের সুজিত মটর সাইকেল যোগে পার্টি অফিসে আসছিলো, পথিমধ্যে তাঁর গতিরোধ করে ধলগ্রাম ইউপি চ্যায়ারম্যানের অভিরামের ছেলে উজ্জল ও জালাল ডাক্তারের ছেলে টিটো বেধড়ক পিটিয়ে তার ব্যবহৃত মোবাইল ফোন, ও ৭ হাজার টাকা ছিনিয়ে নেয়। মটর সাইকেল নিয়ে নিলেও পরে চ্যায়ারম্যান অভিরামের হস্তক্ষেপে ভাংচুর করে তা ফিরিয়ে দেয়।
পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে চেয়ারম্যান অভিরাম কে একাধিক বার ফোন করলেও রিসিভ করেননি।

চেয়ারম্যান অভিরামের বিরূদ্ধে ইতি পূর্বে ডাকাতি,পুলিশ হত্যা সহ একাধিক মামলা রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত