ইচ্ছে করেই আত্মগোপনে গিয়ে সরকারকে বিব্রত করছে -স্বরাষ্ট্রমন্ত্রী

নিজেস্ব প্রতিনিধি : অনেকে ইচ্ছে করেই আত্মগোপনে গিয়ে সরকারকে বিব্রত করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তবে যাই ঘটুক না কেন, নিখোঁজরা তাড়াতাড়ি ফিরে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। বুধবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের এক অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

এরআগে, পুরনো ঢাকায় লালবাগ থানার ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক বলেন, পুলিশের বিরুদ্ধে যত অভিযোগই থাকুক না কেন, জনগণ সাহায্যের জন্য  আবার পুলিশের কাছেই যায়। রনক হাসানের রিপোর্ট।

দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সংস্কারকৃত কার্যালয়ের উদ্বোধন ও সংগঠনটির সদস্যদের পরিচয়পত্র প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মন্ত্রী।পুলিশ সদস্যদের অনিয়ম ও দুর্নীতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,যারাই অনিয়ম করছে,তাদের বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এরআগে, রাজধানীর পুরনো ঢাকায় লালবাগ থানার ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বক্তব্য রাখেন পুলিশের আইজিপি একেএম শহীদুল হক। তিনি বলেন, পুলিশ জনগণের জন্যই কাজ করে। জনগণের নিরাপত্তা প্রদান করাই পুলিশের   মূল কাজ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। বলেন,রাজধানীতে প্রত্যেক ভাড়াটিয়ার তালিকা করায় এখন চুরি-ডাকাতির ঘটনা নেই বললেই চলে। ডিএমপি কমিশনার হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, পুলিশ সদস্যের কেউ যদি মাদকের সঙ্গে যোগসাজশ থাকে, তবে তাঁকে চাকরিচ্যুত করা হবে।