আজ - মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ৮:৪৮

ইজিবাইক চো’র’চ’ক্রে’র ২ সদস্য গ্রেফতার

জামালপুর সদর উপজেলা থেকে ইজিবাইক চোরচক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) রাত ১২ টায় সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কুমারপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১৮ মার্চ) গ্রেফতারদের ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের ছোট আড়ংহাটি গ্রামের মিয়ার উদ্দিনের ছেলে রমিজল (৪২) এবং ভোলা জেলার লালমোহন থানার উত্তর ফরাসগঞ্জের আল ইসলামের ছেলে বিল্লাল হোসেন (৩৬)।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার তিতপল্লা জামতলা বাজার রাস্তার ওপরে কালু নামে এক ইজিবাইক চালকে পুলিশ পরিচয় দিয়ে তার ইজিবাইকের কাগজপত্র দেখতে চায়। এ সময় কালু ইজিবাইক রেখে বাড়ি থেকে কাগজপত্র আনতে যায়। এ ফাঁকে চোরচক্রের ২ সদস্য কৌশলে ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়। কালু বাড়ি থেকে কাগজপত্র নিয়ে এসে পুলিশ পরিচয়দানকারী দুই ব্যক্তি ও ইজিবাইক না দেখে নারায়ণপুর পুলিশ তদন্তকেন্দ্রে গিয়ে বিষয়টি জানান। ঘটনা জেনে পুলিশের একটি টিম রাতেই অভিযান পরিচালনা করে রাত ১২ টায় সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কুমারপাড়া এলাকা থেকে চোরচক্রের ২ সদস্যকে গ্রেফতার করে। এ সময় চুরি করা ইজিবাইকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জামালপুর থানার মামলা হয়েছে। আসামিদের ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতার বিল্লাল হোসেনের বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় দ্রুত বিচার আইনের মামলা রয়েছে।

উল্লেখ্য, গত এক সপ্তাহে জামালপুরে মেলান্দহ,মাদারগঞ্জ এবং সরিষাবাড়িতে ৩ জন ইজিবাইক চালক হত্যার শিকার হয়েছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত