আজ - শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - সকাল ৮:৪৫

ইয়াকুব আলীকে এমপি হিসেবে দেখতে চাচ্ছে মণিরামপুরবাসী!?

মণিরামপুর (যশোর): যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান সৌদি প্রবাসী এস এম ইয়াকুব আলীকে যশোর-০৫ (মণিরামপুর) আসনের এমপি হিসেবে দেখতে চান স্থানীয়রা। এ লক্ষ্যে বুধবার মিছিল বের করে তারা মিছিলটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
মিছিলে উপজেলার প্রায় হাজার খানেক মানুষ সমাবেত হয়।

এলাকার বিশিষ্ট জনদের সাথে স্থানীয় আ’লীগ নেতারাও অংশ নেন মিছিলে সর্বস্তরের মানুষের মাঝে ইয়াকুব আলী অন্যরকম স্থান করে নিবেন এ আশা নিয়েই তারা মিছিলে এসেছেন। এসময় মিছিলে বিভিন্ন বয়সী নারী-পুরুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

সূত্র জানায়, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দিরে নগদ অর্থ সহায়তাসহ সমাজের অসহায়দের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় ইতোমধ্যে উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে ইয়াকুব আলী নিজস্ব ইমেজ সৃষ্টি করেছেন।

এ ব্যাপারে এস এম ইয়াকুব আলী নির্বাচনে দাড়াচ্ছেন কিনা স্পষ্ট কিছু না বললেও ইঙ্গিত দিয়ে বলেন যেহেতু আমি একজন ব্যবসায়ী, নির্বাচনে আসবো কিনা বলা মুশকিল। তবে মণিরামপুরের মানুষের মাঝে আমি আছি, ছিলাম ভবিষ্যতেও থাকবো।

উল্লেখ্য, যশোর সদর ৩ আসনের সাংসদ কাজী নাবিল আহমেদ ব্যবসায়িক কাজে ও তার ব্যক্তিগত কর্মব্যস্ততায় যশোরের বাইরে থাকায় জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এবং তার বিরূদ্ধে জনগণের অভিযোগেরও কোন ইয়ত্তা নেই। তার মধ্যে গুরুতর অভিযোগ সাংসদের অনুপস্থিতি। এই অভিজ্ঞতা এসএম ইয়াকুবের নির্বাচনে প্রভাব ফেলতে পারে, মতামত বিশ্লেষকদের।

আরো সংবাদ