আজ - রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ৪:৪০

একাধিক আসনে কাজ করবেন এসএম কামাল।

বিশেষ সাক্ষাৎকার|| এস এম কামাল, মিষ্টভাষী, দলের জন্য নিবেদিত সংগঠক। এবার খুলনা-৩ এ নমিনেশন চেয়েছিলেন, পাননি। কিন্তু এতোটুকু ক্ষোভ বা বেদনা নেই সাবেক এই ছাত্রনেতার মনে। স্বভাবসুলভ ভঙ্গিতে বলেন, নেত্রী যা ভালো মনে করেছেন সেটাই করেছেন।
খানজাহান আলী 24/7 নিউজের সঙ্গে আলাপকালে দলের সভানেত্রী শেখ হাসিনার স্নেহ ভাজন কামাল আরও জানান, খুলনা-৩ এর জন্য তিনি কাজ করবেন, মন্নুজান সুফিয়ান নমিনেশন পেয়েছেন, তাকে জেতানোই আমার এখন প্রধান কাজ। এর বাইরেও খুলনা-২ এ শেখ জুয়েল, বাগেরহাটে শেখ তন্ময় ও শেখ হেলালের জন্যও কাজ করবেন তিনি। গত সিটি কর্পোরেশন নির্বাচন ও খুলনা-৪ উপ-নির্বাচনে (নমিনেশন পেপার জমা দেয়া পর্যন্ত) তিনি টানা খুলনাতে অবস্থান করে নির্বাচনী কাজ করে নেতা-কর্মীদের মন জয় করেন। চলতি সপ্তাহেই শেখ হেলালের সঙ্গে তিনি খুলনা আসবেন বলে জানান সাবেক এই ছাত্রনেতা।

এ ছাড়াও বর্তমান সাংসদ পঞ্চনন বিশ্বাস (খুলনা-১), বেগম মন্নুজান সুফিয়ান (খুলনা-৩), শিল্পপতি আব্দুস সালাম মুর্শিদী (খুলনা-৪) এবং বর্তমান মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ (খুলনা-৫)। (খুলনা-৬) আক্তারুজ্জামান বাবু সহ ১০ টি আসনে সমন্বয়কের দায়িত্বে রয়েছেন কামাল। পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে নিরলস কাজ করে যাবেন বলে জানান তিনি। ক্লান্তি বা পরাজয়ের আশঙ্কা আপাতত তিনি দেখছেন না- কারন দক্ষিনবঙ্গে আওয়ামিলীগ সরকার উন্নয়নের যে অবদান রেখেছে তাঁর প্রতিদান জনগণ ভোটাধিকার প্রয়োগের মধ্য দিয়ে দেবেন বলে তিনি বিশ্বাস করেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত