আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৩:২৩

এমপি আনার হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন।

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনার হত্যাকাণ্ড নিয়ে সংবাদ সম্মেলন করেছে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একাংশ। মঙ্গলবার সকালে শহরের কোটচাদপুর রোডের দলীয় কার্যালয়ে সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের শাখার সাধারণ সম্পাদক আয়ুব হোসেন।

লিখিত বক্তব্য বলা হয়, ঝিনাইদহ-৪ আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডের পর থেকে উপজেলা আওয়ামী লীগে ক্রান্তিকাল অতিক্রম করছে। তারা আনার হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির দাবি জানান।

লিখিত বক্তব্যে আরো উল্লেখ করা হয়, জননেতা এমপি আনার হত্যাকাণ্ডকে কেন্দ্র করে দলের মধ্যে ষড়যন্ত্র ও গভীর চক্রান্ত শুরু হয়েছে। কতিপয় ব্যক্তি বিভিন্ন সভা সমাবেশে আনার হত্যাকাণ্ডের সাথে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়ুব হোসেন ও জেলা শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজুকে জড়িত করে উস্কানিমূলক বক্তব্য দিচ্ছে। আনার হত্যাকাণ্ডে সাইদুল করিম মিন্টু জড়িত থাকলে তার শাস্তি হোক-সেটা আমরা চাই। আবার এ হত্যাকাণ্ড নিয়ে সকল অপপ্রচারের তীব্র প্রতিবাদও জানাই।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ জানান, এমপি আনার হত্যাকাণ্ডের পর পরই আমরা দ্বিধাদ্বন্ধ ভুলে ভূষণ রোডের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শোক প্রকাশ ও বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছিলাম। কিন্তু কয়েকদিন পর আনার হত্যাকাণ্ডে ঝিনাইদহের এক আওয়ামী লীগ নেতা আটকের পর থেকে এমপি অনুসারী নেতা মেয়র আশরাফুল আলম আশরাফ বা তাদের কোন নেতৃবৃন্দ কোন কর্মসূচিতে ডাকেনি। তবে, পরবর্তীতে নিজেদের উদ্যোগে কোন কর্মসূচি করার কথা বললেও খুব শিঘ্রই মিটিং করে আনার হত্যার খুনীদের বিচারের দাবিতে কর্মসূচি গ্রহণ করবেন বলে জানান। 

কালীগঞ্জ উপজেলা আ’লীগের সহ-সভাপতি শামীম আরা মান্নানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইসরাইল, জেলা শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন ও আমিনুর রহমান তপুসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত