আজ - মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৪:০৩

করোনা আক্রান্ত অসহায় নারীর বাড়িতে চেয়ারম্যান আনিছুর রহমানের খাদ্য সহায়তা প্রদান

খানজাহান আলী 24/7 নিউজ।। দেয়াড়ার এক নারীর দেহে করোনার অস্তিত্ব মিলেছে। ঐ নারী দেয়াড়া ইউনিয়নের আলমনগর গ্রামের আবদার রহমানের স্ত্রী জামেনা বেগম (৫০)।

করোনা আক্রান্ত ঐ নারীর বাড়িতে খাদ্য, স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী পৌছে দিয়েছেন দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান।

আজ ৮ জুন সকালে ইউপি সচিব আকতারুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনছুর আলী, ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য সেলিম হোসেন, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য আমির উদ্দিন, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য নাসিরউদ্দিনসহ গ্রাম পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে আক্রান্ত ওই নারীর বাড়িতে চাউলসহ আলু, তেল, মসুরের ডাল, কলা, সবজি, পেঁয়াজ, মরিচ, সাবান,হুইল পাউডার, স্যানিটাইজার পৌঁছে দেন চেয়ারম্যান আনিছুর রহমান।

এলাকাবাসী জানান, করোনা আক্রান্ত ওই নারী একটি ছেলে সন্তানের মা।স্বামীর দ্বিতীয় বিয়ে থাকায় ওই নারীকে সংসারের প্রয়োজনে বিভিন্ন কর্মসন্ধানে সন্ধানে ছুটতে হয়। কিছুদিন যাবৎ তিনি অসুস্থ ছিলেন। পরে করোনা নমুনা দিলে গতকাল সন্ধ্যায় ফলাফল পজেটিভ আসে। তাৎক্ষণিকভাবে ইউনিয়ন পরিষদের উদ্যোগে ঐ নারীর বাড়ি লকডাউন ঘোষণা করা হয়।

চেয়ারম্যান আনিছুর রহমান বলেন, করোনা রোগীর প্রতি নেতিবাচক দৃষ্টি নয়। পারস্পরিক সহযোগিতা এবং রোগীকে মানসিক সাহস দেয়া খুবই জরুরি। তিনি বলেন, করোনায় আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় চিকিৎসা নিতে হবে। আর করোনায় আক্রান্ত হওয়া বেশির ভাগ মানুষই দ্রুত সুস্থ হয়ে উঠছেন। আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের প্রতি মানবিক হতে হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত