আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - সকাল ৭:১১

কেউ আমাদের দাবায় রাখতে পারবেনা: এসপি || ৩৯ জন খারাপ মানুষ এখানে বসবাস করেনা : শাহারুল ইসলাম।

** আগে আরবপুরে আসতাম মারামারি ঠেকাতে শাহারুল ইসলাম চেয়ারম্যান হওয়ার পর আসি তার সাথে বসে পূজা উদযাপন করতে: পূজা উদযাপন কমিটির সভাপতি অসীম কুমার কুন্ডু।

**৩৯ জন খারাপ মানুষ আমাদের এখানে বসবাস করেনা : শাহারুল ইসলাম।

মুনতাসির মামুন: যশোর সদর উপজেলার মন্ডলগাতি সার্বজনীন পূজা মন্দিরে দূর্গাপূজা উপলক্ষে অন্ন বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৫০৯ জন পুরুষ ও ২৬৮ জন নারীদের মধ্যে অন্যবস্ত্র বিতরণ করেন জেলা পুলিশ সুপার মঈনুল হক বিপিএম, পিপিএম ও জেলা আ’লীগ সদস্য আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম। এসময় প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা পুলিশ সুপার মঈনুল হক বলেন, বঙ্গবন্ধুর উদ্ধৃতি দিয়ে বলেন কেউ আমাদের কে দাবায় রাখতে পারবেনা। তার বাস্তব নির্দশন আজকের বাংলাদেশ এখানে

অন্ন বস্ত্র বিতরণ

আমরা হিন্দু মুসলমান একসাথে মিলেমিশে বসবাস করছি। তিনি বলেন বৃহত্তর যশোর জেলায় ৩৫ লক্ষ লোকের বসবাস তার মধ্যে দুষ্ট লোকের সংখ্যা সাড়ে তিন হাজার। হিসাব করে দেখেন এক হাজার জনের জন্য মাত্র একজন দুষ্টু লোক। এক হাজার মানুষের দুই হাজার হাত দুইটা করে কিল দিলে দুষ্ট লোকের অবস্থা বুঝতেই পারছেন। এরকম ইঙ্গিতপূর্ণ বক্তব্যকরে তিনি সকল সনাতন সম্প্রদায়ের মানুষের মধ্য থেকে ভীতি দূর করে আনন্দঘন পরিবেশে পূজা উদযাপনের জন্য বলেন। এবং প্রশাসন তাদের সার্বিক সহায়তা করবে বলেও আশ্বাস প্রদান করেন পুলিশ সুপার। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসা করে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক দিক নিয়েও আলোচনা করেন এসপি।

জেলা আ’লীগ সদস্য আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম বলেন, সারা বাংলকদেশে একজন মাত্র মানুষ মানব কল্যাণে কাজ করে তিনি হচ্ছেন জননেত্রী শেখ হাসিনা এমন মন্তব্য করে তিনি আরো বলেন, যিনি মানুষের দুঃখ কষ্ট বোঝেন, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভূমিহীনদের আশ্রয় প্রদান করা সহ সরকারের উন্নয়নের ব্যাপক আলোচনা করেন শাহারুল ইসলাম। এ সময় তার বক্তব্যে আবেগ আপ্লুত হয়ে পড়েন শত শত মানুষ। আরবপুর ইউনিয়ন মাদক সন্ত্রাসমুক্ত ইউনিয়ন দাবি করে শাহারুল ইসলাম বলেন আমাদের এখানে ৩৯ হাজার জনের মধ্যে ৩৯ জন খারাপ মানুষও আর বসবাস করেনা। এ সময় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে তিনি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শাহারুল ইসলামের সভাপতিত্বে ও প্রফুল্ল চন্দ্র গায়েনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোতয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অসীম কুমার কুন্ডু সহ যোগেশ দত্ত,দুলাল সমাদ্দার, দেবেন্দ্র নাথ ভাষ্কর ও গোবিন্দ চন্দ্র ঘোষ। এছাড়াও স্থানীয় আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত