আজ - রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ৪:০৭

খানজাহান আলী 24/7 নিউজ উন্মুক্ত করলো তাঁদের ফেসবুক প্রোফাইল!

প্রেস রিলিজ : দক্ষিণ বঙ্গের জনপ্রিয় অনলাইন দৈনিক খানজাহান আলী 24/7 নিউজ পাঠকের সাথে সম্পৃক্ততা বৃদ্ধির লক্ষে একটি ফেসবুক প্রোফাইল উন্মুক্ত করেছে।

ফেসবুক প্রোফাইল

এই প্রোফাইলে পাঠক নিজেদের অভিজ্ঞতা, মতামত, ও তথ্য প্রদান করতে পারবে।২০১৬ সালের জুন থেকে যাত্রা শুরু করে দীর্ঘ পথচলায় খানজাহান আলী 24/7 নিউজ পাঠকের অকৃত্রিম ভালবাসায় অবিরাম পাড়ি দিচ্ছে দূর্গমপথ। প্রকাশ করছে বস্তুনিষ্ঠ তথ্য। খানজাহান আলী 24/7 নিউজ “নির্ভীক সাংবাদিকতার সাহসী প্রচ্ছদ”এই স্লোগানে নিরবিচ্ছিন ভাবে সংযুক্ত থাকছে দক্ষিণ বঙ্গের  আপামর জনতার সাথে।খানজাহান আলী 24/7 নিউজ সব পরিস্থিতিতে গণমানুষের কথা বলে ।  রাজনৈতিক, সামাজিক ও মানবাধিকার সংগঠন সহ সব অঙ্গনেই আমাদের বিচরণ। এই পথচলায় একঝাঁক তরুণ উদ্দ্যোমি সংবাদকর্মী নিরলস শ্রম দিয়ে চলছে দিনরাত।পাঠকের অকৃত্রিম ভালবাসায় যে জনপ্রিয়তা খানজাহান আলী 24/7 নিউজ এর অবস্থান তাঁর জন্য খানজাহান আলী 24/7 নিউজ পরিবার কৃতজ্ঞ।

প্রিয় পাঠক খানজাহান আলী 24/7 নিউজ শুধুমাত্র সংবাদ পত্র নই খানজাহান আলী 24/7 নিউজ একটি সংবাদ সংস্থা। আপনিও হতে পারেন আমাদের পথচলার সাথী। হতে পারেন নির্ভীক পথচলার সঙ্গী।অনুসন্ধানী প্রতিবেদন তৈরিতে খানজাহান আলী 24/7 নিউজের ব্যাপক খ্যাতি ও সুনাম রয়েছে। আপনার আশপাশে ঘটে যাওয়া ঘটনা সম্পর্কে জানাতে পারেন আমাদের কে।অপ্রিতিকর যে কোন ঘটনা, অন্যায়, অপরাধ, সমাজ ও রাষ্ট্রবিরোধী কর্মকান্ড সম্পর্কে তথ্যদিন আমাদের ইনবক্সে। খানজাহান আলী 24/7 নিউজ থাকবে আপনার পাশে।

আমাদের ফেসবুক প্রোফাইল এখানে…

আমাদের ফেসবুক পেজ এখানে…

—– সম্পাদক।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত