গণভবনে শাহিন চাকলাদারের প্রতিনিধি দল,দেড় ঘন্টার বৈঠক শেষে প্রধানমন্ত্রীর আশ্বাস!

মুনতাসির মামুন ও জুবায়ের রহমান: শনিবার রাত ৮ টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন যশোর সদর ৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও জেলা আ,লীগ সম্পাদক শাহিন চাকলাদারের ১০ সদস্যের প্রতিনিধি দল। উপস্থিত ছিলেন শাহিন চাকলাদার নিজেও।

এর আগে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলালের রাজধানীর বাসভবনে সংক্ষিপ্ত বৈঠক করেন প্রতিনিধি দলের সদস্যরা। পরে রাত ৮ টায় শেখ হেলালের নেতৃত্বে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বৈঠক করেন তাঁরা। বৈঠকে প্রতিনিধি দলের সদস্যরা যশোরের রূপরেখা, বর্তমান ভবিষৎ নিয়ে আলোচনা করেন। দেড় ঘন্টার বৈঠকে যশোর সদর ৩ আসনে শাহিন চাকলাদারের প্রয়োজনীয়তা তুলে ধরেন প্রতিনিধি দলের সদস্যরা। এ সময় শাহিন চাকলাদারও উপস্থিত ছিলেন।

বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্বাস প্রদান করে বলেন আপনাদের চাওয়ার মূল্যয়ন অবশ্যই করা হবে, দলের জন্য নিবেদিতরাই আগামির নেতৃত্বে আসবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, পিতা মুজিবের আদর্শে যারা এতদিন কাজ করেছে তাদের শ্রম বিফলে যাবেনা। এসময় প্রতিনিধি দলের সদস্যরা নৌকার পক্ষে কাজ করার এবং দলের সভানেত্রীর সিদ্ধান্ত মাথা পেতে নিবেন বলেও অঙ্গিকার ব্যক্ত করেন।

বৈঠক শেষে প্রত্যেকে হাসিমুখে গণভবণ ত্যাগ করেন। তবে গণমাধ্যমকর্মীদের সাথে আলাদা করে কোন কথা বলেননি তাঁরা।

প্রতিনিধি দলের সদস্যরা হলেন, আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান সাগর, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ, দেয়াড়া ইউপি চেয়ারম্যান,আনিসুর রহমান, বসুন্দিয়া ইউপি চেয়ারম্যান,রিয়াজুল ইসলাম খান রাসেল, কচুয়া ইউপি চেয়ারম্যান, লুৎফর রহমান ধাবক, হৈবতপুর ইউপি চেয়ারম্যান, সিরাজুল ইসলাম,ইছালি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন, রামনগর ইউপি চেয়ারম্যান নাজনিন নাহার ও চুরামনকাঠি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না।
এর আগে শুক্রবার রাতে গণভবনের উদ্দেশ্যে যশোর ত্যাগ করেন প্রতিনিধি দলটি।