আজ - শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - সকাল ৯:০২

গ্রামের কাগজের কলম সন্ত্রাসের শিকার ছাত্রলীগ নেতা মোমেল- নিন্দা।

স্টাফ রিপোর্টার : যশোর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোমেল হোসেন যশোর থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক গ্রামের কাগজের কলম সন্ত্রাসের শিকার বলে দাবি করেছেন সংগঠনটির নেতৃবৃন্দ।

“তুচ্ছ ঘটনায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা গুরুতর ২ ” শিরোনামে প্রকাশিত সংবাদে হত্যাকারীদের মোমেল গং এর সদস্য উল্ল্যেখ করা হয়েছে। যা সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত বলে মন্তব্য করেছেন ছাত্রলীগ নেতা মোমেল হোসেন। একই সাথে তিনি গণমাধ্যম কর্মীদের নিরপেক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন।

মোমেল হোসেন বলেন, ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না, তাছাড়া হত্যার সাথে জড়িত কারোও সাথে আমার রাজনৈতিক বা ব্যক্তিগত সম্পর্ক নেই। পত্রিকাটিতে আমাকে মোমেল গং আখ্যায়িত করা হয়েছে আমি স্পষ্ঠ করে বলে দিতে চাই আমার কোন গং বা সন্ত্রাসী দল নেই এবং আমি এ সকল কর্মকান্ডের পৃষ্টপোষক ও নই। রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে একটি মহল এ চক্রান্ত চালাচ্ছে। এ সময় ফের তিনি সাংবাদিকদের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন।

মোমেল আরো বলেন, আমি সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠনের একজন ক্ষুদ্রকর্মী। তাঁর আদর্শ হৃদয়ে লালন করে রাজনীতি চর্চা করি। হিংস্রতা বা আক্রমনাত্মক মনোভাব আমার চরিত্রের বৈশিষ্ঠ নই।
সাংবাদিক দের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পরামর্শ দিয়ে মোমেল বলেন, সাংবাদিকতার উপর নূন্যতম প্রশিক্ষন নেই এমন সাংবাদিকও গ্রামের কাগজে কাজ করছেন যা খুবই দুঃখ জনক।

উপজেলা ছাত্রলীগের বিবৃতি।

এদিকে আজ রবিবার সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এমএম রবিউল ইসলাম সাক্ষরিত এক বিবৃতিতে গ্রামের কাগজে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অনুরোধ জানানো হয়েছে।

আরো সংবাদ