আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১:২৭

চাঁদের গায়ে লেগেছে চাঁদ- চাঁদকে শুভেচ্ছা মিলন, শাহিন, শাহারুলের !

মুনতাসির মামুন: যশোর -৫ আসনের সাংসদ নবগঠিত আ’লীগ সরকারের এলজিআরডি বা স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন স্বপন ভট্টাচার্য চাঁদ।

শপথ গ্রহণ করেছেন স্বপন ভট্টাচার্য চাঁদ।

চাঁদ ১৯৫২ সালের ২৭ ফেব্রুয়ারি মণিরামপুর উপজেলার পাড়ালা গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

চাঁদ ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি উপজেলা ও জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। ২০০৯ সালে মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৫ (মণিরামপুর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী (কলস মার্কা) হিসেবে এমপি নির্বাচিত হন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে নৌকা প্রতীক নিয়ে তিনি পুনরায় এমপি নির্বাচিত হন।

এদিকে চাঁদের গায়ে চাঁদ লেগেছে শুণে মনিরামপুরের পৌরশহরসহ উপজেলার রাজগঞ্জ, রোহিতা, খেদাপাড়া, টেংরামারী, শ্যামকুড়, কাশিমনগর, খানপুর, দূর্বাডাঙ্গাসহ বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

দীর্ঘ ৩১ বছর পর মনিরামপুর থেকে স্বপন ভট্টাচার্য প্রতিমন্ত্রী হলেন।

স্বপন ভট্টাচার্য চাঁদ কে শুভেচ্ছা জানিয়েছেন যশোর জেলা আ’লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন। পৃথক বিবৃতি দিয়েছেন জেলা আ’লীগ সম্পাদক শাহীন চাকলাদার এবং জেলা আ’লীগ সদস্য ও উপজেলা আ’লীগের সাংগাঠনিক সম্পাদক শাহারুল ইসলাম।

বিবৃতিতে শাহিন চাকলাদার বলেছেন, মণিরামপুরে দীর্ঘ ৩৫ বছর পর প্রতিমন্ত্রী দায়িত্ব পেল স্বপন ভট্টাচার্য। তার এই সাফল্য গোটা যশোরের প্রাপ্তি, গোটা যশোরের গর্বিত অর্জন।
তাঁর এই অর্জনের জন্য আমি তাঁকে অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা জানাই। একই সাথে আমি, একজন যোগ্য ব্যক্তি কে যোগ্য মর্যাদা প্রদানের জন্য মানবতার মা, গণতন্ত্রের মানষকন্যা, জননেত্রী শেখ হাসিনা এমপি কে কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি তাঁর দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করি।

পৃথক বিবৃতিতে শাহারুল ইসলাম বলেছেন, আমি বিশ্বাস করি বঙ্গবন্ধু কন্যা নীতিক্ষেত্র অনড় অতুলনীয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বপন ভট্টাচার্য এমপিকে প্রতিমন্ত্রী মর্যাদা প্রদান করে যশোরবাসীকে যে সম্মান প্রদান করেছেন তাঁর জন্য আমি বিশ্ব মানবতার মা, কওমী জননী, গোটা বিশ্বের আইকন জনতার নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি কে ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করছি। স্বপন ভট্টাচর্য কে তাঁর এই অর্জনের জন্য শুভেচ্ছা জানাই। একই সাথে তাঁর সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি তাঁর এই অর্জন আমাকে দারুন প্রফুল্ল এনে দিয়েছে, আমি বিশ্বাস করি স্বপন ভট্টাচার্য যশোরের উন্নয়ন, যশোর কে ঢেলে সাঁজানোর সক্ষমতা রাখেন।
বিবৃতিতে শাহারুল ইসলাম মণিরামপুরের সকল ভোটারদের শুভেচ্ছা জানিয়েছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত