আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৪:২৭

চুয়াডাঙ্গা ইটভাটা থেকে কিশোরের মৃতদেহ উদ্ধার।

চুয়াডাঙ্গার সদর উপজেলায় হিমালয় অটোমেটিক ইটভাটার ভেতর থেকে শান্ত হোসেন (১৬) নামে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ জুলাই) রাত ১১টার দিকে সদর উপজেলার জালশুকা হিমালয় ব্রিকসের গর্ত থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

শান্ত হোসেন একই উপজেলার শংকোচন্দ্র ইউনিয়নের শংকরচন্দ্র গ্রামের পারহাউজ পাড়ার আজিজুল হকের ছেলে ও ওই ইটভাটার একজন কর্মচারী।

নিহতের বাবা আজিজুল হক বলেন, সোমবার বেলা ২টার দিকে বাড়ির পাশে প্রতিদিনের মত ইটভাটার কাজে যায়। প্রতিদিন বিকেল ৫টার মধ্যে কাজ শেষ করে বাড়ি ফেরার কথা থাকলেও আর ফেরেনি। পরে রাতে ওই ইটভাটার একটি গর্তের কাছে তার পায়ের জুতা দেখতে পেয়ে গর্তে নেমে তার মরদেহ উদ্ধার করা হয়।
আজিজুল হকের দাবি, শান্তকে কেউ হত্যা করে গর্তে ফেলে রেখেছে।
চুয়াডাঙ্গায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, আমরা বিশেষ সূত্রে জানতে পারি শংকরচন্দ্র গ্রামে শান্ত নামের একটি ছেলে পানিতে ডুবে মারা গেছে। ঘটনাস্থলে এসে যা দেখেছি তাতে মৃত্যুটি রহস্য মনে হয়েছে। এ কারণে মৃতদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গায় সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এছাড়াও থানায় নিয়মিত মামলা গ্রহণ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত