আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১১:১৪

ছেলেকে জনগণের হাতে তুলে দিয়ে নৌকায় ভোট চাইলেন শেখ হেলাল

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের দলীয় প্রার্থী শেখ তন্ময় বাবা শেখ হেলালকে সঙ্গে নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। বাগেরহাট-২ আসনে সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীক পাওয়ার পর আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন তারা।প্রতীক পাওয়ার পর তন্ময় আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে শহরে গণমিছিল বের করেন। মিছিলে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক প্রতীকী নৌকা নিয়ে অংশ নেন। গণমিছিলে প্রার্থী শেখ তন্ময়ের সঙ্গে তার বাবা শেখ হেলাল উদ্দীন উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।মিছিলের পর সমাবেশে আওয়ামী লীগের দক্ষিণাঞ্চলের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও বাগেরহাট-১ আসনের প্রার্থী সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, এবারের নির্বাচনে আমরা বাবা-ছেলে পাশাপাশি দুটি আসন থেকে প্রার্থী হয়েছি। আমার ছেলে শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের।

এসময় তিনি আরও বলেন, এই এলাকায় বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান প্রমুখ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত