জিসিসি নির্বাচনী প্রচারণায় গাজীপুরে এসএম কামাল হোসেন।

নাঈম সাব্বির (গাজীপুর থেকে): গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে প্রচার চালিয়েছেন বাংলাদেশ অাওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন।

শুক্রবার সকালে নগরীর ছয়দানা এলাকায় জাহাঙ্গীরের বাসা থেকে বের হয়ে তার সঙ্গে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এসএম কামাল ও নেতাকর্মীরা।

এর আগে এসএম কামাল হোসেন গত ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী তালুকদার খালেকের নৌকা প্রতীকের প্রধান সমন্বয়ক ছিলেন এবং প্রায় ৬৬ হাজার ভোটে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে পরাজিত করে তালুকদার খালেককে মেয়র নির্বাচিত করেন।

একই দিনে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠানের তফসিল নির্বাচন কমিশন ঘোষণা করলেও সীমানা জটিলতায় পরে তা আদালতের নির্দেশে আটকে যায়।

উচ্চ আদালতের রায়ের পর ভোটগ্রহণের জন্য ২৬ জুন নতুন তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন ঢাকার পার্শ্ববর্তী এই মহানগরীতে।
গণসংযোগে অংশ নিয়ে এসএম কামাল হোসেন আওয়ামী লীগের উন্নয়নের পক্ষে ভোট দিতে জনসাধারণের প্রতি আহ্বান জানান।

২২, ২৩ ও ২৪ জুন রাত ১২টা পর্যন্ত নিরবচ্ছিন্ন প্রচার চালানোর জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, “গণসংযোগের পর যে সময় টুকু আছে, সেই সময়ে আমাদের নেতা-কর্মী যারা আছেন, তাদের অনুরোধ করছি আপনারা সবাই মানুষের বাড়ি বাড়ি যাবেন, ভোটারদের কাছে যাবেন। প্রার্থী সম্পর্কে এবং গাজীপুর সিটি নির্বাচনে আমরা কী চাই, তা তাদের বুঝাবেন।

“তারা যেন সবাই ভোট দিতে যায় সে ব্যবস্থা করবেন। তবেই আমরা কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করতে পারব ইনশাআল্লাহ ”

নির্বাচনী প্রচারণায় নেমেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন কামাল হোসেন।