আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৪:১৬

ঝিনাইদহে কৃষক কে গলা কেটে হত্যা, আটক-২

ঝিনাইদহের কালীগঞ্জে আলমগীর হোসেন (৩৮) নামে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার(৬জুলাই) রাত ৯টার দিকে উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের শাহাপুর ঘিঘাটি গ্রামের মাঠ থেকে আলমগীরের লাশ উদ্ধার করা হয়। আলমগীর শাহাপুর ঘিঘাটি গ্রামের আনোয়ার হোসেন আনুর ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে থানা পুলিশ। পুলিশ শনিবার রাত থেকেই এলাকায় হত্যার সাথে জড়িদের আটকের জন্য অভিজান চালানো শুরু করে।

আলমগীর হোসেন শনিবার সকালে মাঠে ধান লাগিয়ে দুপুরের দিকে গরুর জন্য ঘাস কাটতে মাঠে গিয়েছিলেন। সন্ধ্যা দিকে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে প্রতিবেশী মিটুলের বেগুন ক্ষেতের মধ্যে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশ খবর দেওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

নিহতের স্ত্রী শম্পা খাতুন জানান, নিজেরা গরুর খাবারের জন্য ঘাসের চাষ করেন বাড়ির পাশে একটি জমিতে। দুপুরে ঘাস নিয়ে বাড়িতে এসে আবার মাঠে যান আর বোঝা ঘাস কাটতে। এরপর সন্ধ্যা ঘনিয়ে এলেও বাড়িতে না ফেরায় তারা খোঁজাখুঁজি করতে থাকেন। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি ক্ষেতে তার গলাকাটা লাশ দেখতে পাই।
তিনি আরও বলেন, জমি থেকে ঘাস চুরির সময় একজনকে হাতেনাতে ধরে তার স্বামী। তাকে মারধর করেন। কিন্তু বাড়িতে এসে তার নাম বলেনি। তাদের রয়েছে আখি ও সাদিয়া নামে দুটি কন্যাসন্তান। তার স্বামীকে যারা হত্যা করেছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চান তিনি।

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, ধারালো অস্ত্র দিয়ে আলমগীরের গলাকাটা হয়েছে। তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিকালে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত