আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - রাত ৩:৫৭

টানা তৃতীয় বারের মত উপজেলা নির্বাচনে মনোনয়ন পাচ্ছেন শাহিন চাকলাদার।

স্টাফ রিপোর্টার: যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে টানা টানা তৃতীয় বারের মত মনোনয়ন পাচ্ছেন সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান ও জেলা আ’লীগ সম্পাদক শাহিন চাকলাদার।

মনোনয়ন বোর্ডের বিশস্ত একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। এছাড়া চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনের ব্যাপারেও এসএম হাবিব কে চূড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছে সূত্রটি।

টানা দুইবার দায়িত্ব পালন করার পর ফের তৃতীয় মেয়াদে দলীয় (নৌকা মার্কা) প্রতীকে নির্বাচন করতে যাচ্ছেন শাহিন চাকলাদার।

জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আ’লীগের সাংগাঠনিক সম্পাদক শাহারুল ইসলাম বলেন, যশোরে আওয়ামী লীগকে সুসংগঠিত করে রাজপথে সাহসী ভূমিকা রেখে চলেছেন শাহীন চাকলাদার। সংসদ নির্বাচনে তিনি দলের কাছে মনোনয়ন চেয়েও বঞ্চিত হন। কিন্তু নৌকার মাঝিদের জয়ী করতে তার ভূমিকা স্মরণযোগ্য। তিনি তৃণমূলের নেতা। এজন্য তাকে উপজেলা চেয়ারম্যান পদে মাননীয় প্রধানমন্ত্রী নিশ্চয় বিবেচনায় রাখবেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার জানান, একাদশ সংসদ নির্বাচনে যশোর-৩ আসনে মনোনয়ন চেয়েছিলাম। নেত্রী মনে করেননি। তারপরও দলের পক্ষে প্রাণপণ কাজ করে যশোরের ৬টি আসনই নেত্রীর উপহার দিয়েছি। উপজেলা নির্বাচনে সদরের মনোনয়ন চেয়েছি। নেত্রী মনে করলে দেবেন। এক প্রশ্নের জবাবে বলেন, মনোনয়ন চাওয়ার অধিকার সবার আছে। যারা মনোনয়ন চেয়েছেন তাদের মধ্যে কাউকে চ্যালেঞ্জ মনে করি না। যশোরে আওয়ামী লীগকে সুসংগঠিত করে রাজপথে সাহসী ভূমিকা রেখে চলেছি। আগামীতেও করে যাব।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের পাশাপাশি মনোনয়ন চেয়ে দলের ফরম কিনেছেন সংগঠনের জেলা সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ব্যবসায়ী হুমায়ুন কবীর কবু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু। এরমধ্যে শাহীন চাকলাদার এর আগে দুই বার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন। অন্যরা উপজেলা নির্বাচনে নতুন মুখ। যাদের কেউ কেউ দলীয় মনোনয়ন পেতে এখন ঢাকায় অবস্থান করছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত