আজ - শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৫:২২

ট্রেন লাইনে শিশু খেলছে,ট্রেন থামিয়ে বাচ্চাটিকে কোলে নিলো চালক।

খেলতে খেলতে রেললাইনে চলে গিয়েছিল শিশু। ট্রেন ছেড়ে দেওয়ার পর চালকের নজরে আসে, সামনেই একটি শিশু লাইনের উপর খেলছে। সঙ্গে সঙ্গে ট্রেন থামিয়ে ছুটে যান তারা। চালকরা কোলে তুলে নেন শিশুটিকে।

  1. ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের বামনহাটে। প্যাসেঞ্জার ট্রেনটি বামনহাট থেকে আলিপুরদুয়ারের উদ্দেশে রওনা হওয়ার প্রস্তুতি নিচ্ছিল, সেই সময় ট্রেনের লোকো পাইলট এবং তার সহকারীর চোখে পড়ে রেল লাইনের মাঝখানে একটি শিশু হাটছে।

তড়িঘড়ি ট্রেন থামিয়ে লোকো পাইলট অভিজিৎ বিশ্বাস এবং সরকারি চন্দন কুমার শিশুটির কাছে দৌড়ে যান। তারপর কোলে তুলে নেন।  ততক্ষণে শিশুর মা এবং পরিবারের লোকেরা ছুটে এসেছেন। শিশুটিকে লোকো পাইলট তার মায়ের হাতে তুলে দেন। এই ভিডিও প্রকাশ করেছে ভারতীয় রেল কর্তৃপক্ষ।

রেলের আলিপুরদুয়ার ডিভিশনের সিনিয়ার ডিভিশনাল কমার্শিয়াল ম্যানেজার এস উমেশ বলেন, ‘শনিবার সকাল সাড়ে ৮টা নাগাদ আলিপুরদুয়ার-বামনহাট প্যাসেঞ্জার ট্রেনের সান্টিংয়ের সময় লোকো পাইলট অভিজিৎ এবং তার সহকারী চন্দনের চোখে পড়ে লাইনের মধ্যে একটি ছোট্ট শিশু আপন মনে খেলছে। সঙ্গে সঙ্গে ট্রেন থামিয়ে তারা শিশুটিকে উদ্ধার করে মায়ের হাতে তুলে দেন। লোকো পাইলট খুব ভাল কাজ করেছেন।’

তিনি আরও জানান, শিশুটি হয়তো খেলতে খেলতে লাইনের মধ্যে চলে এসেছিল। আলিপুরদুয়ার-বামনহাট প্যাসেঞ্জার ট্রেনের লোকো পাইলট এবং তার সহকারীর তৎপরতায় একটি মায়ের কোল ফাঁকা হওয়া থেকে বেঁচে গেল।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত