তিনি মনে হয় আর নির্বাচন করবেন না- রনজিত কে শেখর

নিজস্ব প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধানমন্ত্রীর একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার কোন বিকল্প নেই। শেখ হাসিনা ভাল না থাকলে আমরা কেউই ভাল থাকতে পারবনা। দলীয় কোন্দল ভুলে সবাইকে কাজ করার আহবান জানান তিনি। এ সময় তিনি বাঘারপাড়ার এমপি রনজিত রায়ের উপর ক্ষোভ প্রকাশ করে বলেন “আমি নিজে বাঘারপাড়ার একটি প্রোগ্রামে গিয়েছিলাম।

আমি মাননীয় এম.পি মহোদয়ের সাথো কথা বলে ওনাকে চিফ গেস্ট করেছিলাম, কিন্তু উনি যান নাই। তিনি মনে হয় আর নির্বাচন করবেন না

।” শনিবার দুপুরে যশোর জেলা পরিষদ মিলনায়তনে (বিডি হল) জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উল্লেখ্য গেল ২৬ ফ্রেব্রুয়ারি তারিখে বাঘারপাড়া উপজেলা যুবলীগের আয়োজনে দোহাখোলা গ্রামে একটি হাডুডু খেলার আয়োজন করা হয় এবং শেখরকে প্রধান অতিথির জন্য প্রস্তাব দিলে তিনি তা এমপি কে দিতে বলেন এবং নিজে বিশেষ অতিথির আসন গ্রহন করবেন বলে সম্মতি জানান। কথা অনুযায়ী কাজ করে আয়োজকরা। অনুষ্ঠান শুরু হলো কিন্তু শেখর আসলেও ঐ অনুষ্ঠানে আসেননি এমপি রনজিত। ঘটনাচক্রে রনজিত তার ব্যক্তিগত ফোনটিও বন্ধ রেখেছিলেন। এবং পরে তীর্যক মন্তব্য করে এমপি বলেন ঐ প্রোগ্রামে যারা উপস্থিত হয়েছিলো তারা আমার গ্রুপের না, তিনি আরো বলেন আমি কারো কাছে মাথা নত করব না।

জহুরপুর ইউপি চেয়ারম্যান দিলু পাটোয়ারী জানান, এমপি সাহেব ঐ দিন শেখর ভাইয়ের প্রোগাম স্থল থেকে ১ কিঃমিঃ দূরে কলসী গ্রামে অবস্থান করছিলেন।

প্রতিক্রিয়ায় রনজিত রায় বলেন, শেখর সাহেব আমাকে ফোন দেননি, এ ধরনের কোন ঘটনা ঘটেনি। তিনি অসত্য কথা বলেছেন।