আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১১:০৭

থানায় ঘুষ দিতে গিয়ে ‘বিএনপির এজেন্ট’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি।। পুলিশকে ৫০ হাজার টাকা ঘুষ দেয়ার অভিযোগে নড়াইলে বিএনপির নির্বাচনী ‘এজেন্ট’ মো. রিয়াজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাত আটটার দিকে রিয়াজুল ইসলামকে সদর থানা থেকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ হোসেন।

আটককৃত মো. রিয়াজুল ইসলাম নড়াইল পৌর সভার মহিষখোলা গ্রামের নজরুল বিশ্বাসের ছেলে বলে জানা গেছে।

ওসি মো. ইলিয়াছ হোসেন আরো জানান, গতকাল (বৃহস্পতিবার) রাত আটটার দিকে থানায় এসে রিয়াজুল নিজেকে নড়াইল-১ আসনের বিএনপি প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের নির্বাচনী এজেন্ট বলে পরিচয় দেন। এ সময় তিনি পকেট থেকে নগদ ৫০ হাজার টাকা বের করেন। তিনি বলেন, জাহাঙ্গীর আলমের পক্ষে সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুব মোর্শেদ এই টাকা পাঠিয়েছেন। তিনি মনে করেন, নির্বাচনকে বিশ্বাস জাহাঙ্গীরের পক্ষে প্রভাবিত করার জন্য ঘুষ দেওয়ার চেষ্টা করা হয়।

এই অভিযোগের বিষয়ে জানতে বিএনপি প্রার্থী মাহাবুব মোর্শেদকে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।

এ বিষয়ে বিশ্বাস জাহাঙ্গীর আলম বলেন, রিয়াজুল ইসলাম নামের কোনো ছেলে বিএনপি কিংবা সহযোগী সংগঠনের সঙ্গে জড়িত নন। তিনি দাবি করেন, দল এবং আমার নির্বাচনকে ভণ্ডুল করার জন্য আমার নাম বলা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত