দিনটি কেমন যাবে? আজকের রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আজকের দিনের শুরুটা হবে রোমান্স দিয়ে। আজ আপনার একা একা লাগার কোন কারন নেই। অন্যের চোখে জলের সরলতা খেলে গেলেও কাজের বেলায় সব আপনারই কাঁধে চাপবে। উর্ধ্বতনের শুভদৃষ্টি পড়বে আপনার ওপর। প্রিয়জনের মন আজ এমনিই গলে পড়বে আপনার ওপর। দিনভর অর্থকড়ি নিজ হাতে নাড়তে হবে। বন্ধুদের সঙ্গে আপোষময় একটা দিন কাটবে।
বৃষ (এপ্রিল ২০-মে ২০) : যাকে দেখছেন তাকেই ভালো লাগছে। এমন হয়ে থাকলে সেটা যত দ্রুত সম্ভব নিজেকে শুধ্রে নিন। বৃষ আজ কোথাও তর্কে জড়াবেন না। গ্রহের ফেরে আপনার তরল মনোভাব আজ গোপন কথা ফাঁস করে দিতে পারে। কর্মক্ষেত্রে কাজের গতি দিয়ে সহকর্মীদের ঈর্ষান্বিত করে দিন। অর্থভাগ্য ভালো নেই। দূরযাত্রায় সুখ অবধারিত। বেকারদের জন্য সুখকর কোনো খবর আসতে পারে।
মিথুন (মে ২১-জুন ২০) : শুভ পরিণয় অতি সন্নিকটে, তার প্রস্তুতি নিতে থাকুন। পারিবারিক সুসম্পর্কে ভর করে উজ্জ্বল সব গল্প রচিত হবে। বন্ধুভাগ্যে ভর করে নতুন কোনো চাকরি জুটে যেতে পারে যা আপনার সঙ্গে দারুণ স্যুট করবে। আর অর্থভাগ্যও প্রসন্ন বেশ, দিনের শেষে মিলতে পারে কড়ি, যখন আর বাইরে যাওয়ার অবকাশ নেই।
কর্কট (জুন ২১-জুলাই ২২) : মাথার উপর থাকা সূর্যের চাপটা আজ আরো বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ বেশি চিন্তা মাথায় নেয়া বুদ্ধিমানের কাজ হবে না। শিল্পসাহিত্যের দিকে ঝুঁকে থাকা মন আজ তার পর্যাপ্ত রসদ পাবে, জন্ম নিতে পারে দারুণ কোনো কাজ। অর্থভাগ্য সাম্যাবস্থায় থাকবে। বেকারদের কারো আশাতীত সুব্যবস্থা হবে। অনেক দিন ধরে বিদেশ ভ্রমণের চেষ্টায় বিফল থাকলেও আজ সফলতা দেখবেন। শিক্ষার্থীদের কেউ সম্মানিত হবেন ভালোর কারণে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : সিংহ আপনার সব কাজ ভালো ভাবে গুছিয়ে রাখুন। যেকোনো মুহূর্তে উপরি তৎপরতা বেড়ে যেতে পারে। প্রিয়মুখ বার বার জ্বালাচ্ছে, সময় দিন তাকে। ব্যবসায়িদের জন্য দিনটি বিশেষভাবে শুভ। শিক্ষার্থীদের কেউ বিদেশে উচ্চ শিক্ষার সুযোগ পাবেন।
কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : আজ কোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যাবে শত্রুতা দিয়ে। প্রেম নিবেদনে ব্যর্থতার ইতিহাস আজই সফলতার কাতারে দাঁড়াবে। অর্থভাগ্য ভালো, সহকর্মী ভাগ্য কালো। পরিবারের কারো সাফল্যে আনন্দ সীমাহীন। নতুন কাজের পরিকল্পনা ঘুর ঘুর করবে। রাস্তা পারাপারে সতর্কতা অলম্বন করুন।
তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : তুলা রাশিগতভাবে কিছুটা অতিন্দ্রীয় ক্ষমতা অধিকার করে থাকেন, কিন্তু এই ইট-কাঠ মোটর-বাতির যুগে অতিন্দ্রীয়তা ফেলেছেন হারিয়ে। তবে, তাকে পুনরায় জাগ্রত করতে পারেন আজ। প্রথম দর্শণে যা নিজের নয় বলে মনে হয়েছে তা আপনার জন্য নির্ধারিত হল। সুখের প্রজাপতি উড়বে ঘরজুড়ে।
বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : বৃশ্চিক যতটা অন্তর্মুখি, ততটা বহির্মুখি হয়ে ওঠেন নিজের জগতটির সঠিক সন্ধান পেলে। তো খুঁজে নিন আপনার আসল জগৎ যেখানে আপনার প্রতিটি চিন্তা, প্রতিটি ঘামের ফোঁটা থেকে জন্ম নেবে বড় ধরনের শিল্পকর্ম, যা পৃথিবী আপনার কাছে চাইছে। কর্মক্ষেত্রে মাথা রাখুন ঠাণ্ডা, নিদ্রাকুসুম তেল মাখিয়ে রাখুন বুকের বাম পাশের ত্বকে, এভাবে হৃদপিণ্ডকে ঘুম পাড়িয়ে রাখুন, নয়ত প্রেমময় কোনো মুখ, দারুণ চোট দিতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : ধনুর মুখ সামলে থাকুক, পেটের কথা পেটেই থাকুক। কয়দিন পর সবাই যখন আপনাতেই জানবে, তখন ব্যাপারটা নিয়ন্ত্রণ করা সহজ হবে, কথাটা অদ্ভুত শোনালেও এটাই সত্য। ধনুকে আজ খাবার খেতে হবে মেপে মেপে, পাখির মতো, বদহজমের যোগ আছে যদি যা তা খান যত্রতত্র এবং ভালোই যন্ত্রণা দিতে পারে অভিশপ্ত জাংক ফুড, সুতরাং সতর্কতা অবলম্বন করুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : যতটা ভাবছেন ততটা নয়, চিন্তার শীথিলতা প্রয়োজন। প্রতিবেশির কল্যাণে শুভসূচক কিছু হতে চলেছে। হাতে টাকা আসবে অনেক, তার হেফাজতের ব্যবস্থাও করতে হবে দ্রুত। ভালোবাসা আজ মনের আনাচে কানাচে গড়াগড়ি খাবে না, কিন্তু চোরা সুর শোনাবে। বিশেষ কোনো ফুল আজ বেশি ভালো লেগে যাবে। দূরযাত্রা কিছুটা বিঘ্নিত।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : মন্দের ভালো খোঁজার অভ্যাসটা আজ আরেকটু শানিয়ে নিন। যাকে শত্রু ভাবছেন তারজন্য যে উপকার হচ্ছে তার পরিমাপটা করা আজ ভীষণ জরুরি। উপকারের কথা স্বীকার করে আজ মহত্বের প্রমাণ রাখা জরুরি। বাড়ির সদস্যরা আজ মাথা খারাপ করে দেবে যেকোনো জিনিসে বায়না করে। বানিজ্যিক মন আজ স্বস্তি পেতে পারে। সময় এসেছে, প্রেম নিয়ে ভাবনার অন্ত টানুন মশাই।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : মীন যদি পা পিছলে না পড়ে, মীনের শরীরে যদি কেউ কাদা-জল না ছিটিয়ে দেয়, মীনের নামে যদি কোনো সিনেমাটিক অপবাদ না আসে, তাহলে রাশির গণনা ভুল। সুতরাং সাবধান থাকুন, যে কোনো মানবসৃষ্ট মানসিক আপদ থেকে। কর্মভাগ্য প্রসন্ন- ঊর্ধ্বতনের আদর পাবেন, অর্থভাগ্য বিষণ্ণ কেন এতো? প্রেমভাগ্য সুপ্রসন্ন।