আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - সকাল ৭:৩০

দিনাজপুর স্কুলের ভবন থেকে বস্তাবন্দি দুই শিশুর লাশ উদ্ধার

 

দিনাজপুরের বিরলে স্কুলের পরিত্যক্ত ভবন থেকে বস্তাবন্দী অবস্থায় দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।এঘটনায় শিশুদের বাবা শরিফুল পলাতক রয়েছেন।
শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলা ৭নং বিজোড়া ইউপির ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন থেকে বস্তাবন্দী অবস্থায় দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে বিরল থানা পুলিশ।

মৃত দুই শিশুর নাম ইমন(৭)ও ইমরান(৩) বাড়ি বিরল পৌর-শহরের শংকরপুর এলাকায়। নিহত শিশু দুটির পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে থেকে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাবা শরিফুল ইসলাম তার দুই সন্তানকে কাপড় কিনে দেওয়ার জন্য বাসা থেকে নিয়ে যায়। বাসায় ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজির পরেও তাদের খোঁজ পাওয়া যায়নি।
আজ শুক্রবার সকালে শরিফুল নিজেই শিশুদের দাদা রফিকুল ইসলামকে ফোন করে ওই বিদ্যালয়ে শিশুরা আছে বলে খবর দেয়। পরে সেখানে গিয়ে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে বস্তাবন্দী মরদেহ দেখে পুলিশে খবর দেয় পরিবার। পরে পুলিশ বস্তাবন্দী শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এলাকাবাসী জানায়, শিশু দুটির বাবা-মায়ের মধ্যে পারিবারিক ঝামেলার কারণে প্রায় ৩ মাস আগে বিবাহবিচ্ছেদ হয়। শরিফুল ইসলাম এবং মাতা উম্মে কুলসুমের বিবাহ বিচ্ছেদের ঘটনায় এই নিশংস হত্যাকাণ্ডটি ঘটিয়েছে।

বিরল থানা অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল হাসান দুটি শিশুর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।
অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দিন পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড হয়েছে। তবে শিশু দুটির বাবাকে খুঁজে পাওয়া গেলে প্রকৃত রহস্য জানা যাবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত