আজ - সোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ৬:৪০

নতুন বাজেট কে স্বাগত জানিয়ে যশোর জেলা আ’লীগের আনন্দ মিছিল- মিষ্টি বিতরণ।

২০১৯-২০২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর সহযোগী-ভ্রাতৃপ্রতিম এবং সমমনা সংগঠনগুলো। প্রস্তাবিত এ বাজেটকে ‘জনকল্যাণ ও উন্নয়নমুখী’ আখ্যা দিয়ে যশোরে মিছিল করেছে এসব সংগঠন।

বৃহস্পতিবার (১৩ জুন) নতুন বাজেটকে স্বাগত জানিয়ে যশোরের গাড়িখানা রোডস্থ কার্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিল বের করে যশোর জেলা আওয়ামী লীগ। পরে সহযোগী সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনও নতুন বাজেটকে স্বাগত জানিয়ে একই সাথে আনন্দ মিছিল বের করে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকালে জাতীয় সংসদে (অর্থমন্ত্রী অসুস্থ থাকায়) ইতিহাসে প্রথমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৯-২০ অর্থবছরের জন্য পাঁচ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকার বাজেট পেশ করেন। এরপরই আনন্দ মিছিল করে সরকারের সমর্থক সংগঠনগুলো।

যশোর জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল ও সমাবেশে উপিস্থিত ছিলেন দলের সহ-সভাপতি এসএম আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু, জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, সাবেক ছাত্রলীগ নেতা নিয়ামত উল্যাহ, শাহজান কবির শিপলু প্রমুখ।

এছাড়া নতুন বাজেটকে স্বাগত জানিয়ে জেলা উপজেলার বিভিন্ন থানা-ওয়ার্ড আওয়ামী লীগ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।

খানজাহান আলী 24/7 নিউজ/ মুনতাসির মামুন

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত