আজ - শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৩:১৫

নরেন্দ্রপুরে দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করেছেন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন।

স্টাফ রিপোর্টার।। আসন্ন নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য জাকির হোসেন’র উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেছেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম।

মজ্ঞলবার বিকেলে ঘোড়াগাছা সাহাপাড়া কালী মন্দির প্রাঙ্গণে সাহাপাড়া মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অমিত সাহার সঞ্চালনায় এবং
নরেন্দ্রপুর পুজা উদযাপন কমিটির সভাপতি মোহন লাল দাসের সভাপতিত্ব এসব বস্ত্র বিতরণ শেষে
পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন অতিথিবৃন্দ।


এসময় প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালির জাতীয় উৎসব। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে সরকার রয়েছে সেই সরকার অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সরকার। দুর্গোৎসবে নিছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশনা দিয়েছে সরকার। পুজা উপলক্ষে নিরাপত্তার কোন ঘাটতি নেই। কোন অপশক্তি পূজা পরিবেশ নষ্ট করার কোন সুযোগ পাবে না। পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যশোর জেলা পুলিশ সহ আওয়ামী লীগের নেতা কর্মী সদা প্রস্তুত রয়েছে। আমি ব্যক্তিগত ভাবে কোন অপ্রীতিকর ঘটনার আশংকা করছি না।

আসন্ন ইউপি নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সাবেক যশোর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন অনুষ্ঠানে উপস্থিত সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বক্তব্যে বলেন, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমি সবসময় মানুষের পাশে আমি ছিলাম, আছি এবং থাকবো। আমি গরীব দুঃখীদের সেবা করতে পারলেই খুশি হই। আসন্ন নির্বাচনে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হয়ে আধুনিক ও উন্নত নরেন্দ্রপুর ইউনিয়ন গঠনের সুযোগ চাই।


তিনি আরও বলেন, আজকের আয়োজনে আপনাদেরকে পেয়ে আমি সত্যিই আনন্দিত। আমি সবসময় আমার ইউনিয়নের মানুষকে ভালো রাখার চেষ্টা করব। ‍
এসময় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপস্থিত সকলের সমর্থন ও দোয়া কামনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মতলেব বাবু, ১৪ নং নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম বিশ্বাস।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা আওয়ামীলীগের সদস্য নন্দদুলাল সাহা,নরেন্দ্রপুর ফাঁড়ির ইনচার্জ এস আই সুপ্রভাত মন্ডল, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধন দাস, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গনি মোল্যা, সাধারণ সম্পাদক আবু সালাম আসাদ পারভেজ, সাবেক ছাত্রলীগ ও বর্তমান আওয়ামীলীগ নেতা শান্ত সাহা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন আলম, সহ সভাপতি সোহাগ সাহা প্রমুখ।

আরো সংবাদ