আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - রাত ৪:১২

নরেন্দ্রপুর আ’লীগ সম্পাদক আজিম বিশ্বাসের বিরুদ্ধের ধর্ষণের চেষ্টা অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোর সদরের নরেন্দ্রপুর ইউপি সদস্য ও ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিম বিশ্বাসের বিরুদ্ধে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ উঠেছে। স্থানীয় এক প্রবাসীর মেয়েকে ধর্ষণের চেষ্টা করে আজিম বিশ্বাস। তবে ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা আজিম বিশ্বাস ঘটনাকে অস্বীকার করেছেন।সদর উপজেলার ১৪ নং নরেন্দ্রপুর ইউপি সদস্য ও ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিম বিশ্বাস রূপদিয়া বাজারের এক প্রাবাসীর মেয়েকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে । ওই মেয়ের মামা ইউনিয়ন আওয়ামী লীগের প্রভাবশালী নেতা। তিনিও প্রবাসী। কোন অভিভাবক না থাকায় আজিম বিশ্বাস এই ধর্ষণের প্রচেষ্টা চালিয়েছে। আজিম বিশ্বাস এ ঘটনা কাউকে জানানো হলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে আজিম বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি অস্বীকার করেন। তিনি বলেন, ওই মেয়ে আমার ভাইজি হয়। আমার আপন ভাইজির মত। রাজনৈতিকভাবে হেয়পতিপন্ন করা জন্য একটি মহল এই অপপ্রচার চালাচ্ছে।
তিনি বলেন, আল্লাহপাক আমার সাথে আছে। আল্লাহ বিচার করবে।pran
এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলেন তিনি বলেন, আমি ঘটনাটি শুনিনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। যোগাযোগ করা হলে, ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোদাচ্ছের আলী বলেন, আমার কাছে কেউ অভিযোগ করেননি। তবে আমি লোক মুখে ঘটনাটি শুনেছি। কেউ অভিযোগ না দিলে আমারা কোন ব্যবস্থা নিতে পারি না। যোগাযোগ করা হলে মেয়ের মামা আব্দুর রাজ্জাক মুক্ত জানান, ঘটনাটি নেক্কার জনক। আমি আইনি পদক্ষেপ নিবো।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত