আজ - মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৭:৩০

নাবিল শাহিনের বৈঠক – ঐক্যবদ্ধ জেলা আওয়ামী লীগ।

বিশেষ প্রতিনিধি।। সোমবার দুপুর ১২টার পর যশোর জেলা আ’লীগ সম্পাদক শাহিন চাকলাদারের কাঁটালতলাস্থ বাসভবনে ঘরোয়া বৈঠক করেছেন যশোর সদর ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। এ সময় জেলা আ’লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন ও একজন সাবেক ডিআইজি  উপস্থিত ছিলেন।

ঠিক কি বিষয়ে বৈঠক হয়েছে এ ব্যাপারে সাংবাদিকদের সাথে কথা বলেনি কেউ, তবে দলের স্বার্থ সংশ্লিষ্ঠ ব্যাপারে আলোচনা হয়েছে বলে জানা গেছে।

চলমান স্নায়ুদ্বন্দ, বাদানুবাদ সব ভূলে নৌকামার্কার বিজয় ছিল আলোচনার কেন্দ্রবিন্দু। যশোর সদর উপজেলার প্রত্যেকটি ইউনিটে কমিটি গঠন, নেতাকর্মীদের সুবিধা অসুবিধা প্রচার প্রচারণা সহ নির্বাচন সংক্রান্ত সকল ব্যাপারে আলোচনা করা হয়েছে।
প্রায় দুই ঘন্টা আলোচনার পর মধ্যাহ্নভোজ শেষে বেরিয়ে আসেন আলোচকরা।

৬ ডিসেম্বর যশোর জেলা আ’লীগের জরুরি বর্ধিত সভায় আনুষ্ঠানিক ভাবে নির্দেশনা ও কর্মপরিকল্পনা প্রদান প্রকাশ করা হবে।

এদিকে, আনুষ্ঠানিক ভাবে বা গণমাধ্যমে কোন নির্দেশনা না আসলেও ঐক্যবদ্ধ হওয়া শুরু হয়েছে জেলার সকলস্তরের নেতাকর্মীরা। সকলেই নৌকা মার্কার বিজয়ের লক্ষ্য নিয়ে কাজ করছেন। তবে বৃহৎ কোন প্রচার মিছিল বা ক্যাম্পেইন চোখে পড়েনি।

বিএনপি কে মাথায় রেখেই নির্বাচনের মাঠে লড়বেন ক্ষমতাশীন দল। এ ক্ষেত্রে তাঁরা কোন দলকেই দূর্বল করে দেখছে না বলে জানান জেলা আ’লীগের এক নেতা।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত