আজ - শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৫:২৭

নিখোঁজের ৪ দিন পর দুই শিক্ষার্থী উদ্ধার

মানিকগঞ্জে নিখোঁজের চারদিন পর দুই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন জেলার পুলিশ সুপার গোলাম আজাদ খান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম আজাদ খান জানান, সাটুরিয়ায় একই দিনে দুই শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটে। পুলিশ বিষয়টি তদন্ত করে জানাতে পারেন নুসরাত নামে এক নারী ওই দুই শিক্ষার্থীকে চাকরির লোভ দেখিয়ে ঢাকায় নিয়ে গেছে। উদ্ধার হওয়ার পর শিক্ষার্থীরা জানিয়েছে তাদের অসামাজিক কাজে বাধ্য করা হয়েছে। দুই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

তিনি আরও বলেন, নুসরাত জাহান নামে এক নারীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত হৃদয়কে গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে। চক্রটি গ্রামের সহজ সরল অপ্রাপ্ত নারীদের চাকরির লোভ দেখিয়ে প্রথমে দেহ ব্যবসা পরে দেশের বাইরে পাচার করে দেয়।

উদ্ধার হওয়া শিক্ষার্থীরা জানান, সাটুরিয়া উপজেলা গোলড়া গ্রামে লেবু মিয়ার মেয়ে নুসরাত জাহান তানজিনা (২০) অনেক ধরে ঢাকায় চাকরি করেন। পরিচয় থাকার সুবাদে নুসরাত তাদের ঢাকায় চাকরির প্রলোভন দেখায়। পরে নুসরাতের পরিচিত হৃদয় নামে এক যুবকের সঙ্গে গত ৪ মার্চ দুপুরে তারা ঢাকা চলে যায়। ঢাকায় গিয়ে তারা হৃদয়ের বাসায় ওঠেন। একদিন পর তাদের বোরকা পরিয়ে একটি হোটেলে নিয়ে অসামাজিক কাজ করতে বাধ্য করে হৃদয়। এভাবে তিনদিন তাদের ওপর অত্যাচারের পর নুসরাত জাহান তানজিনা হৃদয়কে মোবাইল ফোনে জানান তাদের যেন বাড়িতে পাঠিয়ে দেয়। গতকাল বুধবার সন্ধ্যায় হৃদয় দুজনকে বাড়ির উদ্দেশে গাড়িতে উঠিয়ে দেয়। এরপর গোলড়া বাসস্ট্যান্ডে নামার পর পুলিশ তাদের উদ্ধার করে।

এ ঘটনায় উদ্ধার হওয়া শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সাটুরিয়ায় থানায় একটি মামলা করেছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত