আজ - রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ৩:৪৩

নির্বাচনী খেলায় ফাউল করলেই খালেদাকে লাল কার্ড: নাসিম

রংপুর প্রতিনিধি: ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে ডিসেম্বরেই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং বর্তমান সংবিধানের আলোকেই নির্বাচন হবে। অন্যকোনভাবে বাংলার মাটিতে আর কোন নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতিও আর বাংলার মাটিতে ফিরবে না। শুক্রবার বিকেলে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে ১৪ দল আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার কোন সুযোগ নেই। ভোটাধিকার নিশ্চিত করার নির্বাচন হবে এবার। ডিসেম্বর মাসেই নির্বাচনের ফাইনাল খেলা হবে। পালিয়ে যাবেন না। যদি পালিয়ে যান, তাহলে বিএনপিকে আর খুঁজে পাওয়া যাবে না। ফাউল করবেন না। রেফারি থাকবে নির্বাচন কমিশন। ফাউল করলে লালকার্ড দেখানো হবে। আমরা খালিমাঠে আর গোল দিতে চাই না। মাঠে খেলে গোল দিতে চাই।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, মওদুদ সাহেব নিজেই চান না খালেদা জিয়ার জামিন হোক। কারণ তিনি এমন কোন দল নাই যে, সেটা করেন নি। এক সময় এরশাদের বন্ধু ছিলেন। আমাদের দলও করেছেন। তাই বিএনপিকে বলছি, দুই নম্বর আইনজীবী বদলান, খালেদার জামিন হয়ে যাবে।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির (এ) চেয়ারম্যান এইচএম এরশাদ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের পুরস্কৃত করেছেন। আমরা প্রতিশোধ নেইনি। আমরা তাকে সম্মান করি। রংপুর থেকে যেভাবে ধানের শীষকে বিদায় করা হয়েছে, লাঙ্গলকেও সেভাবে বিদায় করা হবে। আগামী নির্বাচনে লাঙ্গলও খুঁজে পাওয়া যাবে না রংপুরে।

এর আগে রংপুর মেডিকেল কলেজ অডিটোরিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রংপুর মেডিকেল বিশ্ববিদ্যালয়, ট্রমা সেন্টার, ক্যান্সার সেন্টারসহ সবকিছু করা হবে ঘোষণা দিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, কিছুদিনের মধ্যেই ৫ হাজার চিকিৎসক, ৪ হাজার নার্স নিয়োগ দেয়া হবে। চিকিৎসকদের গ্রামে ৩ বছর থাকতে হবে। যারা থাকবে না, তাদের বাদ দিয়ে আবারও নিয়োগ দেয়া হবে।

রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ১৪ দলের সমন্বয়ক মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জাসদ (ইনু) সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, জাসদ (আম্বিয়া) সাধারণ সম্পাদক নাজমুল আলম প্রধান এমপি, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, জাতীয় পার্টি (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান এমপি, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুনশী এমপি, গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদত হোসেন, গণতন্ত্রী পার্টির সাবেক কেন্দ্রীয় সভাপতি ও রংপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আফজাল,

সংরক্ষিত মহিলা এমপি অ্যাডভোকেট হোসেনে আরা লুৎফা ডালিয়া, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী, জেলা জাসদের সাধারণ সম্পাদক কুমারেশ রায়, জাসদ যুবজোটের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, ওয়াদুদ আলী প্রমুখ। রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি ও জাসদের জেলা সভাপতি গৌতম রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় ১৪ দলের নেতারা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত