আজ - রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৩:১১

নৌকার মাঝি হতে চান বিএনপির এম.মনজুর।

আব্দুর রহিম মুফতি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন চাচ্ছেন অনেকেই। আওয়ামী লীগের প্রভাবশালী নেতা থেকে শুরু করে মাঝারি পর্যায়ের নেতা, অনেকেই গত দুই দিনে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ের নির্বাচনী অফিস থেকে তিনি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। অনেকে আবার তার কর্মীদের নিয়ে বিশাল শোডাউন দিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। গত দুই দিন ধরে রাজধানীর এমন চিত্রে অভ্যস্ত হয়েছে এখানকার মানুষরা। আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় সারাদিনই এখন দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে সরব। আজ তাদের সঙ্গে মতুন করে যোগ দিয়েছিলেন বিএনপির মনোনয়নে চট্টগ্রামের মেয়র হওয়া এম. মনজুর আলম। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান তিনি।

আজ শনিবার ধানমণ্ডি আওয়ামী লীগের কার্যালয় থেকে মনজুর আলমের পক্ষে তার চাচাতো ভাই আবুল কালাম আজাদ মনোনয়নের ফরম সংগ্রহ করেছেন।

এবিষয়ে মনজুর আলম খানজাহান আলী 24/7 নিউজ কে বলেন, ‘আওয়ামী লীগ আমার বাবার আমলের দল। সেখান থেকে নির্বাচন করতে চাইছি। দলের মনোনয়ন বোর্ডের কাছে ফরম জমা দেব, সাক্ষাৎকারও দেব, যখন ডাকবে যাব এবং নির্বাচনে অংশ নিতে চাই।’

গত ২০১০ সালে বিএনপির সমর্থন নিয়ে তিনবারের সাবেক মেয়র ও তারই রাজনৈতিক ‘গুরু’ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীকে পরাজিত করে চট্টগ্রামের মেয়র নির্বাচিত হয়েছিলেন মনজুর আলম।

আরো সংবাদ