ফতেপুরে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের উদ্যোগে কম্বল বিতরণ করলেন মোহিত নাথ ও শাহারুল ইসলাম।

নিজেস্ব সংবাদদাতা : যশোর সদর উপজেলার ১২ নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ সাইফুল ইসলামের উদ্যোগে সুবিধা বঞ্চিত, অসহায়, দুস্থ মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার বিকেলে নড়াইল সড়কস্থ ন্যাশনাল ফ্লাওয়ার মিলস এর সামনে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম পান্নুর সঞ্চালনায় কম্বল ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম।

বক্তব্যে : যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন, দুস্থ মানুষের জন্য সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচি চালু করেছেন। দুস্থ মহিলা ও বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্কদের জন্য শান্তি নিবাস, আশ্রয়হীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প সপ্নদ্রষ্টা তিনি। এ সরকারের আমলে বিদ্যুতের উৎপাদন ক্ষমতা বেড়েছে। মাধ্যমিক পর্যায় পর্যন্ত সকল শিক্ষার্থীর মধ্যে বিনামূল্যে পাঠ্যপুস্তক পাচ্ছে। এজন্যই আমরা শেখ হাসিনার নির্দেশ মানবো।শেখ হাসিনার জন্য দোয়া করবো। শেখ হাসিনা যেভাবে মানুষের সেবা করছে একইভাবে যারা মানুষের কণ্যানে কাজ করবে তাদের বিজয় সুনিশ্চিত। শেখ হাসিনা সুস্থ থাকলেই দেশ এগিয়ে যাবে। বাস্তবায়ন হবে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ হাসিনার সকল স্বপ্ন।

বক্তব্যে : যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম।

বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, “ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন বড় পরিসরে জনগনের জন্য কাজ করতে চাই। আমার যথাসার্ধ চেষ্টা করছি। মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যশোর জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের আহবান মেনে আমি সবসময় তৃনমূল মানুষের সাথে আছি,থাকবো। আমাকে সুযোগ দিলে প্রকৃত অসহায়,দুস্থ মানুষের পাশে সবসময় থাকবো। আশাকরি দলের নীতিনির্ধারক মহল আমার ত্যাগের মুল্যায়ন করবেন।”

বক্তব্যে : ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম

অন্যান্যদের মধ্যে এসময় আরও উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান, যশোর সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মতলেব বাবু, রফিউদ্দিন,যশোর সদর উপজেলা ফ্লয়ার মিল শ্রমিক ইউনিয়নের সভাপতি অশোক চক্রবর্তী, ফতেপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড শাখা আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, রমজান আলী, শফিকুল ইসলাম খোকন, তরিকুল ইসলাম টিটো প্রমুখ।  

কম্বল ও মাস্কপ্রাপ্ত অঞ্চলের তৃণমূল অসহায় ও দুস্থদের একাংশ।