ফুলবাড়ীতে ৬ বছরের শিশু ধর্ষণ

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :  ঘুঘুর বাচ্চা ধরে দেয়ার  লোভ দেখিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৬ বছরের শিশুকে ধর্ষণ করেছে প্রতিবেশী এক বখাটে যুবক। এ ঘটনাটি ঘটে গত শুক্রবার বিকেলে উপজেলার মধ্য কাশিপুর গ্রামে। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করার পর ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল শনিবার আদালতের মাধ্যমে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিবেশী আব্দুস ছালাম, রফিকুল ইসলাম জানান, ওই গ্রামের আব্দুল মতিন সরকারের মেয়ে ও  শিশু শিক্ষার্থীকে ঘুঘুর বাচ্চা ধরিয়ে দেয়ার  লোভ দেখিয়ে পাশর্^বর্তী বাঁশঝাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে আক্কাস আলীর ছেলে মুসা শেখ (১৮)। শিশুটির আর্তচিৎকার দিলে এলাকার লোকজন ছুটে যায় ঘটনাস্থলে। এ সময় টের পেয়ে মুসা শেখ পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করায়। শিশুটি মধ্যকাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেলীর শিক্ষার্থী। পরে ধর্ষকের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়।

শিশুটির বাবা মতিন সরকার জানান, অমানবিক নির্যাতন করায় ধর্ষকের যাতে সর্বোচ্চ শাস্তি হয় সে জন্য তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ  (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী জানান, শিশুটির বাবা বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা করায় ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল শনিবার আদালতের মাধ্যমে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককে দ্রুত গ্রেফতারের জন্য তদন্তকারী অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।