আজ - শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৩:৫৩

বগুড়ার সমৃদ্ধি ও উন্নয়নে রিয়েল এস্টেট গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে – পুলিশ সুপার

বগুড়া জেলা প্রতিনিধি  : বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বিপিএম বলেছেন বগুড়ার সমৃদ্ধি ও উন্নয়নে রিয়াল এস্টেট গুরুত্বপুর্ন ভুমিকা রাখছে। তারা শহরে একের পর এক উচু উচু ভবন তৈরি করছে। দশ বছর আগের বগুড়া আর এখনকার বগুড়ার মধ্যে ব্যাপক পার্থক্য গড়ে দিয়েছে এই রিয়েল এস্টেটগুলো। তিনি বৃহস্পতিবার বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে ৪দিন ব্যাপি আবাসন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

 তিনি এসময় আবাসন ব্যবসায়ীদের উদ্যেশ্যে বলেন মানুষ তার জীবনের সবটুকু সঞ্চয় দিয়ে আপনাদের কাছে ফ্লাট ক্রয়ের জন্য আসে সুতরাং তারা যেন কোনভাবে হয়রানীর শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য তিনি আহবান জানান। এসময় তিনি আরো বলেন বগুড়া জেলা পুলিশ জনগনের সেবা দিতে সর্বদা প্রস্তুত আছে, যেকোন সমস্যা মোকাবিলায় পুলিশ সব সময় আপনাদের পাশে থাকবে । বগুড়া রিয়াল এস্টেট এসোসিয়েশনের সভাপতি মোঃ আমিনুল করিম দুলালের সভাপতিত্ েউদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া চেম্বচার অব কমার্সের নব নির্বাচিত পরিচালক মাছুদুর রহমান মিলন, রিয়াল এস্টেট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও রানার প্রপার্টিজ এর পরিচালক মোঃ সাইরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা ব্যাংকের জোনাল ম্যানেজার মোঃ ফারুক আহম্মেদ, শাহ সুলতান প্রপার্টিজ এর পরিচালক সোহানুর রহমান সোহাগ, ইঞ্জিনিয়ার আবু নাছের, অ্যাবকন গ্র“পের এনামুল হক রঞ্জু, গাজী রিয়াল এস্টেটের পরিচালক গাজী শফিকুল ইসলাম প্রমূখ। মেলাটির আয়োজন করে রিদম ইভেন্ট ম্যানেজমেন্ট এবং সহযোগিতায় বগুড়া রিয়াল এস্টেট এসোসিয়েশন। উল্লেখ্য এই মেলাটি ৪র্থ বারের মতো অনুষ্ঠিত হচ্ছে। এইবারের মেলায় মোট ২৩টি প্রতিষ্ঠান অংশ গ্রহন করেছে। মেলাটি চলবে আগামী ২৯শে অক্টোবর পর্যন্ত।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত