আজ - সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১:৩৫

বর্ণিল আয়োজনে পালিত হল বালিয়া ভেকুটিয়া স্কুলের সূবর্ণ জয়ন্তি।

স্টাফ রিপোর্টার: যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সূবর্ণ জয়ন্তি উদযাপিত হয়েছে। বিদ্যালয়টির ১৯৯৩ সনের ব্যাচের ছাত্রছাত্রীদের উদ্দ্যোগে দিনটি উদযাপন করা হয়েছে। ঈদের দ্বিতীয় দিন সকাল থেকে আনন্দ র্য্যালির মাধ্যমে দিনটির শুরু করেন ছাত্রছাত্রীরা। ৫০ বছর পূর্তি উপলক্ষে গোটা আরবপুর কে সাঁজ সাঁজ রঙে সাঁজিয়েছিলেন প্রাক্তনরা।

 

সুবর্ণ জয়ন্তীতে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা প্রসাশক আব্দুল আওয়াল ও পুলিশ সুপার আনিসুর রহমান বিশেষ কারনে অতিথিরা উপস্থিত থাকতে না পারায় অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল নাঈমুর রহমান প্রধান অতিথির আসন গ্রহন করেন। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন যশোর প্রেস ক্লাবের সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ গ্রামের কাগজের সম্পাদক মমিনুল ইসলাম মবিন দৈনিক স্পন্দন পত্রিকার সম্পাদক মাহাবুর রহমান লাভলু। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন আরবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা শাহারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে নাঈমুর রহমান প্রাক্তন শীক্ষার্থীদের সাথে একাত্বতা পোষণ করে মাদক সন্ত্রাস থেকে দূরে থেকে পাড়া মহল্লায় তা প্রতিরোধ করার জন্য প্রাক্তনদের অনুরোধ করেন এবং সকল প্রকার পুলিশি সহায়তার আশ্বাস প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার।

 

অনুষ্ঠানে আরবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহারুল ইসলাম গ্রামবাসী ও প্রাক্তনদের দাবির প্রেক্ষিতে ৫ বিঘা জমি নিজের টাকায় ক্রয় করে খেলার মাঠ করে দেবার প্রতিস্রুতি প্রদান করেন।  এছাড়াও বক্তৃতা করেন যশোর প্রেস ক্লাবের সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ গ্রামের কাগজের সম্পাদক মমিনুল ইসলাম মবিন দৈনিক স্পন্দন পত্রিকার সম্পাদক মাহাবুর রহমান লাভলু।

 

আলোচনা অনুষ্টান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এলাকাবাসী ও প্রাক্তনরা।

 

আরো সংবাদ