আজ - বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:১০

মাদক সেবন করে বাবা -মাকে মারধরের দায়ে দুই ভায়ের কারাদণ্ড

 

নোয়াখালীর চাটখিলে মাদকসেবন করে বাবা-মাকে মারধরের দায়ে সামছুল আলম (৪০) ও ফজলু (৩২) নামে দুই সহোদরকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।
শনিবার (৮ জুলাই) দুপুরে পাঁচগাও ইউনিয়নের আফসারখিল গ্রামের হাজী বাড়িতে এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন চাটখিল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল রায়।

দণ্ডপ্রাপ্তরা ওই বাড়ির মো. নুরুল আমিনের ছেলে।
চাটখিল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল রায় দৈনিক নয়া বঙ্গবাজারকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, মাদকের টাকার জন্য বাবা-মাকে মারধর করা এবং মাদক সেবন করে এলাকার শান্তিশৃঙ্খলা ভঙ্গের অভিযোগের সত্যতা পেয়ে অভিযুক্তদের এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। জরিমানার টাকা অনাদায়ে আরও অতিরিক্ত দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. আবদুর রশিদ, সহকারী উপ-পরিদর্শক মো. সামছুল আলম ও জ্ঞান দত্ত চাকমাসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ