আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৪৬

যশোরের ছোট শেখহাটি থেকে সন্ত্রাসী টিপু গ্রেপ্তার!

নিজস্ব প্রতিনিধি(সদর যশোর):  যশোরের ছোট শেখহাটি থেকে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী টিপু সর্দার (২৪) কে গ্রেপ্তার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। শনিবার রাত ১টার দিকে শহরতলীর ছোট শেখহাটির একটি বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে টিপুকে আটক করে কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক সোবহান শরীফ।

শহরতলীর ছোট শেখহাটির নাজির সরদারের ছেলে টিপু সরদার বেশ কয়েক বছর যাবত এলাকায় ইয়াবা ব্যাবসায়ী হিসাবে পরিচিত। অস্ত্র ও মাদক মামলা সহ স্বর্নপদক প্রাপ্ত মৎস ব্যাবসায়ী ইউসুফ মিয়ার মৎস লুটের একটি মামলাও রয়েছে টিপুর বিরূদ্ধে।

এ ব্যাপারে কোতয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে খানজাহান আলী 24/7 কে বলেন টিপু ওয়ারেন্টে ভুক্ত আসামি। সে কারনেই তাকে আটক করা হয়েছে আগামিকাল সকালে আদালতে হাজির করানো হবে।

টিপু সন্ত্রাসী কাজী জুয়েল আশ্রিত মাদক কারবারী ও সন্ত্রাসী।এর আগে গত ১৬ সেপটেম্বর একই গ্রুপের শাকিব হাসান রাসেল ওরফে গুড রাসেলকে ইয়াবা সহ গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরো সংবাদ