আজ - বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ৭:৫৩

যশোরের জামাল না’গ’ঞ্জে গিয়ে ধর্ষণ মামলার আসামি- চলছে বিভাগীয় মামলা!


নারায়ণগঞ্জ নিউজ আপডেট থেকে: একদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সাফল্য আরেক দিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পুলিশ লাইন্সে রিজার্ভ অফিসার এসআই জামালের নানা অপকর্মে  বিব্রত অবস্থায় রয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অনেকেই। নারায়ণগঞ্জ জেলায় যোগদান করেই আর ওয়ান জামাল সকল পুলিশ সদস্যদেরকে ফোন করে ডেকে নিয়ে মোটা অংকের অর্থ আদায়ে নইলে বদলীর ভয় দেখানো ছিলো নিত্যদিনের কাজ। অভিয়োগ রয়েছে পুলিশ সুপার আনিসুর রহমান জেলার দায়িত্বে থাকাবস্থায় এমন কোন অপকর্ম নেই যা আর ওয়ান জামাল পুলিশ লাইনে বসে করেনি।সবশেষে নারী পুলিশ সদস্যকে জিম্মি করে ধর্ষনের অভিযোগও রয়েছে জামালের বিরুদ্ধে ।ধর্ষনের ঘটনায় বিভাগীয় মামলা এখনো বিচারাধীন বলে জানিয়েছেন পুলিশের এক কর্মকর্তা। একের পর এক ক্ষমার অযোগ্য অপরাধের পর এবার জামালের বিরুদ্ধে জোড়া খুনের মামলা, অবৈধ অস্ত্র কারখানা থেকে অস্ত্র ক্রয় বিক্রয়ের বিষয়টি ফের সামনে এসেছে  যশোর জেলা প্রশাসনের ।

গুরুতর অভিযোগের বিষয়ে পুলিশের শীর্ষ কর্মকর্তাদের পক্ষ থেকে আরওয়ান জামালের কাছে কৈফিয়ত তলব করেছে বলে জানিয়েছে একটি সূত্র । এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের  রিডার তানজিমের কাছে ফোন করলে তিনি কোন কথা বলতে রাজি হননি । তবে নারায়ণগঞ্জ জেলা পুলিশের দায়িত্বরত অনেকেই বলেছেন, এসআই জামাল পুলিশ বাহিনী ও সরকারের দূর্নাম করছে । তার বিরেদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া জরুরী । এসআই (আর ওয়ান) জামাল পুলিশ বিভাগের জন্য কলঙ্ক মন্তব্য খোঁদ কর্মকর্তাদের ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত