আজ - বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১১:৩৬

যশোরে ঈদুল ফিত্‌র উপলক্ষ্যে নিম্ন আয়ের মানুষের পাশে মো: শাহারুল ইসলাম

খানজাহান আলী 24/7 নিউজ: যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আরবপুর ইউনিয়নের রাষ্ট্রীয় স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম যশোর সদরের ১৫ টি ইউনিয়ন সহ নিজ জন্মভূমি আরবপুর ইউনিয়নের ৪৩ হাজার নাগরিকদের সাথে সুখে দুঃখে তাদের চিত্তের সাথে মিশে আছেন।

তিনি প্রতি বছরেই মুসলমানদের দুটি প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিত্‌র ও ঈদুল আযহা, সনাতন ও খ্রিস্টান ধর্মের সকল ধর্মীয় উৎসবে যশোর সদর উপজেলাধীন সকল ইউনিয়নসহ নিজ ইউনিয়নের নেতা-কর্মী-সমর্থক ও ভোটারসহ নিন্ম আয়ের ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাদ্যসামগ্রী, নতুন কাপড় এবং উপহার সামগ্রী বিতরন করেন।

নেতা-কর্মী-সমর্থকদের মাঝে শাড়ি, লুঙ্গি, থ্রী পিস বিতরণ করছেন শাহারুল ইসলাম

তারই ধারাবাহিকতায় আসন্ন ঈদুল ফিত্‌রে নেতা-কর্মী-সমর্থক ও ভোটারসহ নিন্ম আয়ের ও সুবিধা বঞ্চিত মানুষদের ঘরে ঘরে ঈদ উৎসবের আনন্দ ছড়িয়ে দিচ্ছেন তিনি। ঈদে তিন হাজার পরিবারের মাঝে সেমাই-চিনি এবং বিভিন্ন খাদ্যসামগ্রীসহ শাড়ি, লুঙ্গি, থ্রী পিস, বিতরন করছেন তিনি।

এসময় তিনি বলেন, দয়ালু, মানবকল্যানী, দরদী ও বিশ্ব মানবতার মা বাঙালি জাতির মহান নেতা আমাদের আদর্শের পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক এই মহামারীতে নেতাকর্মীদেরকে নিন্ম আয়ের ও সুবিধা বঞ্চিত মানুষদের পাশে থাকার নির্দেশনা অনুযায়ী আমি ব্যক্তিগতভাবে যশোর সদর উপজেলার ১৫ টি ইউনিয়নে সেমাই-চিনি বিতরণ সহ নিজ ইউনিয়নে নেতা-কর্মী-সমর্থক ও ভোটারসহ নিন্ম আয়ের তিন হাজার মানুষের মাঝে সেমাই চিনি এবং বিভিন্ন খাদ্যসামগ্রীসহ দুই হাজার মানুষের মাঝে শাড়ি লুঙ্গি, থ্রিপিচ ও পাঞ্জাবী বিতরণ করেছি।

তিনি আরও বলেন, আমার নিজ ইউনিয়নে চার হাজারের উর্ধে মানুষ চার হাজার করে ভাতার টাকা পেয়েছেন। ১২৭ জন মানুষ ৩০ কেজি করে ফ্রি (ভিজিডি) চাউল পেয়েছেন। ১ হাজার ৭০০ জন মানুষ ১০ টাকা কেজি দরে চাউল পেয়েছেন। ৯০০ মানুষ ঈদ উপহার হিসেবে নগদ ২ হাজার ৫০০ টাকা পাচ্ছেন। ৫০ জন গরুর খামারি নগদ ১০ হাজার থেকে ২২ হাজার টাকা পেয়েছেন। ১ হাজার ৭৮০ জন ঈদ উপলক্ষে নগদ ৪৫০ টাকা করে পেয়েছেন।

নেতা-কর্মী-সমর্থকদের মাঝে শাড়ি, সেমাই-চিনিসহ অন্যান্য খাদ্যসামগ্রী করছেন শাহারুল ইসলাম।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত