আজ - মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৭:৪৪

যশোরে কাজী পাড়ার সোহাগ হত্যার আসামি বন্দুকযুদ্ধে নিহত!

স্টাফ রিপোর্টার: যশোরে বন্দুকযুদ্ধে তাইজুল (৩৫) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। তিনি শহরের খোলাডাঙ্গা এলাকার হাফিজুর রহমানের ছেলে। পুলিশের দাবি, নিহত তাইজুল কাজীপাড়ার যুবলীগকর্মী সোহাগ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।  শনিবার সকালে শহরের পুরাতন কসবা এলাকার আবদুল গফুর একাডেমির পাশ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।   কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, ভোরে দুইদল সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পরে ঘটনাস্থল থেকে সন্ত্রাসী তাইজুলের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ওসি আরও বলেন, নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা নিয়ে কোন্দলে এ ঘটনা ঘটতে পারে। নিহত তাইজুলের বিরুদ্ধে হত্যাসহ ৭টি মামলা রয়েছে। উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর গভীর রাতে শহরের কাজীপাড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে যুবলীগকর্মী সোহাগকে খুন করে দুর্বৃত্তরা। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়।

তবে তাইজুলের পরিবারের দাবি গতরাতে ২০ সদস্যের একটি দল পুলিশ পরিচয়ে তার শ্বশুরবাড়ী ঝিনাইদহ থেকে আটক করে। পরে তারা জানতে পারেন তাইজুল খুন হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত