আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৪:৪৯

যশোরে চাকু সহ কিশোর গ্যাং এর ৪ সদস্য আটক।

যশোর হামিদপুরে দিন-দুপুরে সোহান পারভেজ নামে এক কলেজ ছাত্রকে অপহরণ করে চাকুসহ পুলিশের হাতে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক হয়েছে। আটককৃতরা হলেন,  ভায়না ছাতিয়ানতলার মকছেদ মোল্লার ছেলে মিরাজ, হামিদপুরের শওকত মাহমুদের ছেলে সিজান মাহমুদ, চাঁচড়ার নুরুল ইসলামের ছেলে মাহিদুল ইসলাম ও ছাতিয়ানতলার আব্দুর রশিদের ছেলে নিশান। তারা ওই চাকু দারাজ থেকে কিনেছেন বলে স্বীকার করেছেন। ভিকটিম সোহান পারভেজ ভায়নার দক্ষিণপাড়ার ফারুক আজমের ছেলে। আজ বৃহস্পতিবার ৪ জুলাই দুপুর ২টার দিকে হামিদপুর আল-হেরা কলেজে এইচএসসি পরীক্ষা দিয়ে বের হলে তারা সোহান পারভেজকে রাস্তা থেকে অপহরণ করে।

অপহরণের শিকার সোহানের মা বলেন , তারা ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। কিন্তু  ওই টাকা দেয়ার সামর্থ্য তাদের নেই। নিরুপায় হয়ে চাঁনপাড়া পুলিশ ফাঁড়িতে তিনি অভিযোগ করেন।

চাঁন পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হুমায়ুন আহমেদ জানান, সোহানের মা অভিযোগ দেয়ার সাথে সাথে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান তিনি। পরে তাদেরকে আটক করে ও পারভেজকে উদ্ধার করে। এসময় আটককৃতদের কাছ থেকে একটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত