আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - সকাল ৭:১৪

যশোরে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

যশোর জেলা প্রতিনিধি: যশোরে আট বছরের শিশু সোহেলী ধর্ষণ মামলার আসামি আলামিন ওরফে বাবু র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সোমবার ভোররাত সাড়ে তিনটার দিকে শহরতলীর মন্ডলগাতি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করার কথা জানিয়েছে র‌্যাব। নিহত আলামিন খোলাডাঙ্গা কলোনিপাড়ার আবুল কালামের ছেলে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান জানান, মন্ডলগাতি এলাকায় কিছু সন্ত্রাসী অস্ত্র-গুলি নিয়ে অবস্থান করছে এমন খবর পেয়ে রাত তিনটার দিকে র‌্যাব সেখানে অভিযান চালাতে যায়। র‌্যাবকে দেখে সন্ত্রাসীরা গুলি ছুড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পিছু হটে।

পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক কল্লোল কুমার সাহা তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুট্যার গান, এক রাউন্ড গুলি ও একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

জিয়াউর রহমান আরও বলেন, নিহত আলামিন শিশু সোহেলী ধর্ষণ মামলার আসামি। গত ৩০ মার্চ আলামিন নিজের ভাতিজি সোহেলিকে দাওয়াত খাওয়াতে নিয়ে যাওয়ার কথা বলে ধর্ষণ করে। এরপর স্যান্ডেল কিনে দিয়ে তাকে বাড়ির পাশে রেখে যায়। ঘটনায় পরদিন কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে মামলা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত