আজ - সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১:৪২

যশোরে প্রকাশ্যে ব্যবসায়ী সাফা খুন। রহস্য

যশোর প্রতিনিধি ।। যশোরে প্রকাশ্যে গলায় ছুরিকাঘাত করে মহিদুল ইসলাম সাফা (৩৮) নামের এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় ঈদগাহ মোড়ে এ হত্যাকাণ্ড ঘটে।

মহিদুল যশোর শহরের আরএন রোড এইচএন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী। তিনি মোটরগাড়ির যন্ত্রাংশ আমদানি-রপ্তানির ব্যবসা করতেন। যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের নবিস উদ্দিনের ছেলে তিনি। তিনি যশোর শহরের খালধার সড়কে ভাড়া বাড়িতে থাকতেন।

এইচএন এন্টারপ্রাইজের ব্যবস্থাপক মোতালেব হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মহিদুলকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেলে তিনি ঈদগাহ মোড়ে গিয়েছিলেন কিছু তথ্য কম্পিউটার কম্পোজ করার জন্য। মহিদুল মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। মোটরসাইকেল মাসুদ কম্পিউটার নামের একটি প্রতিষ্ঠানের সামনে দাঁড় করানোর সঙ্গে সঙ্গে আরেকটি মোটরসাইকেলে দুজন দুর্বৃত্ত সেখানে এসে ধারালো অস্ত্র দিয়ে তাঁর গলায় আঘাত করে দ্রুত চলে যায়। এরপর তাঁকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের সার্জারি ওয়ার্ডের চিকিৎসক শ্যামাপদ জয় জানান, ধারালো অস্ত্রের আঘাতে মহিদুলের শ্বাসনালী কেটে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান বলেন, দুজন ধারালো অস্ত্র দিয়ে গলায় জখম করে পালিয়ে গেছে। এতে মারা যান মহিদুল। পূর্বশত্রুতার জেরে তাঁকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আরো সংবাদ