আজ - শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - দুপুর ১২:২৪

যশোরে ভোটার তালিকা হালনাগাদ || মাথাপিছু ৫০ টাকা করে নিচ্ছেন স্কুল শিক্ষক!    

মুনতাসির মামুন : যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের নারাঙ্গালি গ্রামে ভোটার তালিকা হালনাগাদ করতে মাথা পিছু ৫০ টাকা করে নিচ্ছেন স্কুল জোনাব আলী।

অভিযোগ রয়েছ, ভোটার তালিকা হালনাগাদ প্রকল্পের কাজ বাড়ীতে বাড়ীতে গিয়ে করার নিয়ম থাকলেও তাঁর তোয়াক্কা না করে নিজ বাড়ীতে বসে এলাকাবাসীদের ডেকে মাথাপিছু ৫০ টাকা হারে উৎকোচ নিয়ে ভোটার তালিকায় নাম তুলছেন জোনাব আলী।
বিষয়টি এলাকাবাসী নির্বাচন কমিশন অফিসে জানালে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ঘটনাস্থলে গিয়ে ঘটনা প্রত্যক্ষ করার পর জোনাব আলীর দখলে থাকা সকল কাগজপত্র বাজেয়াপ্ত করেছে।

যোগাযোগ করা হলে উপজেলা নির্বাচন কমিশন অফিসার আব্দুর রশিদ জানান, ঘটনাটি আমি শুণেছি এবং তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছি। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান বলেন, ঘটনা সত্য। নির্বাচন কমিশন ব্যাপারটি দেখছে। আমি অভিযুক্ত শিক্ষকের বিরূদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুপারিশ করেছি।

অভিযুক্ত শিক্ষক জোনাব আলী নারাঙ্গালি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করছেন।

আরো সংবাদ