আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১১:৪০

যশোরে যুবক খুন- চাঁদা না পেয়ে হত্যা – দাবি পরিবারের।

মুনতাসির মামুন: যশোরে প্রতিপক্ষের মারপিটে আহত নয়ন চৌধুরী সাজু (২০) নামে এক ওয়েল্ডিং মিস্ত্রি মারা গেছে।  শহরের বিমান অফিস মোড়ে তাদের একটি ওয়েল্ডিংয়ের দোকান রয়েছে। 
গত বুধবার (১৩ মার্চ) রাত ১১ টার দিকে যশোর শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে সাজুকে মারধর করা হয়। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 
নিহত সাজু শহরের পুরাতন কসবা টালিখোলা এলাকার স্বপন চৌধুরী ওরফে চাইনিজ স্বপনের ছেলে। 
স্বপন চৌধুরীর বলেন, পুলিশ লাইন টালিখোলায় ভাই ভাই নামে তার একটি ওয়েল্ডিং কারখানা আছে। তার দুই ছেলে ওই কারখানাটি চালায়। সন্ত্রাসীরা তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না দেয়ায় বুধবার রাতে পাভেল, রাব্বি, জনিসহ ৮/১০জন সন্ত্রাসী সাজু উপর হামলা করে। পরে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়। ইন্টানিং ডাক্তার এম রহমান তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক মশিউর রহমান বলেন, ‘মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।’ 
কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। ঘটনার সাথে জড়িতদের দ্রুতই আটক করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত