আজ - শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - দুপুর ১২:৫২

যশোরে রনজিত শাহারুলের একান্ত বৈঠক- মিটেগেল দিলু রনজিত দ্বন্দ্ব!

যশোর প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া যশোর -৪ আসনের সাংসন রনজিত রায় ও জেলা আ’লীগ সদস্য শাহারুল ইসলাম। দীর্ঘ চার ঘন্টা রূদ্ধদ্বার বৈঠকে অনেক সমঝোতা হয়েছে, মিটে গেছে সবকটি স্নায়ুদ্বন্দ। এ সময় জহুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকবার বিশ্বাস সেক্রেটারি নূর মোহাম্মদ ও পাটোয়ারীদের অবিভাবক তাহের পাটোয়ারী সহ সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেক্রেটারি উপস্থিত ছিলেন।

ইউপি আ’লীগ সম্পাদক নূর মোহাম্মদের বাসভবন এ বৈঠক অনুষ্টিত হয়।
সমঝোতা হয় দিলু পাটোয়ারী ও তার সমর্থকদের নামে দায়ের করা ১৮ টি মামলার এফিডেফিট,মিমাংসা, উল্লেখ্য জহুরপুর ইউপি চেয়ানম্যান দিলু পাটোয়ারি ১৬টি রাজনৈতিক মামলার বাদী দিলু পাটোয়ারীর আপন ভাই নূর মোহাম্মদ পাটোয়ারী ১৬টি মামলা এভিডেভিডের মাধ্যমে প্রতাহার করবে বাকী দুইটি মামলা হত্যা ও বিস্ফোরক মামলার বাদী সেই দুটি মামলার দায়িত্ব এম পি রনজিত রায় নেন এবং উক্ত মামলার কারনে ক্ষতিগ্রস্ত দিনমুজুরদের প্রতিষ্ঠিত করার দায়িত্ব এম পি রঞ্জিত রায় নেন।

আপস মিমাংসা শেষে চতুরবাড়ীয়া বাজারের দুই পক্ষের হাজার হাজার জনতা কাধে কাধ মিলিয়ে মিছিল করে চতুরবাড়ীয়া বাজার প্রকম্পিত করে নৌকা নৌকা শ্লোগানে। মিছিল শেষে পথসভায় এম পি রনজিত বলেন মামলা দ্বারা আপনারা যে ক্ষতিগ্রস্ত হয়েছেন এই জন্য আমি বা আমার দল ব্যথিত।আগামীতে জহুরপুরে কোন ঝামেলা মামলা হবেনা। আমি নিজ হাতে মিমাংসা করবো জহরপুরবাসী আর কোর্টের মুখ দেখবেনা। এ সময় জেলা আ’লীগ সদস্য শাহারুল ইসলাম বলেন শেখ হাসিনার সরকার বাচলে বাঁঁচবে দেশ বাঁচবো আমরা। এছাড়া নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফেরার নির্দেশনাও দেন শাহারুল ইসলাম। বলেন, আ’লীগে কোন ভেদাভেদ নেই আমরা সবাই ভাই ভাই, নৌকা শেখ হাসিনার মার্কা এই মার্কার বিজয় নিশ্চিত করতে প্রয়োজনে রক্ত দিবো।

আরো সংবাদ