আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ২:৪২

যশোরে শাহারুল ইসলামের ঈদ সামগ্রী বিতরণ

সাব্বির অহমেদ ,যশোর : যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলামের পক্ষ থেকে ঈদ-উল-ফিতর উপলক্ষে শাড়ি, লুঙ্গি, সেমাই চিনি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল ও আজ তার পক্ষ থেকে ইউনিয়নের বিভিন্ন এলাকায় এসব সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ইব্রাহীম, কোতয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান ও চেয়ারম্যান শাহারুল ইসলাম ।

আজ ধর্মতলায় কোতয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান ও শাহারুল ইসলাম
ঈদ সামগ্রী বিতরণ করেছেন । এছাড়াও আরবপুর ইউনিয়নের পতেঙ্গালি, বালিয়া ভেকুটিয়া, রঘুরামপুর ,কলোনি বাজার, সুজলপুর, জামতলা, ফরিদপুর,সহ অত্র
ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের ওয়ার্ডে গিয়ে ৫ হাজার পরিবারের মধ্যে শাড়ি, লুঙ্গি, সেমাই , চিনি ও নগদ অর্থ বিতরণ করেছেন। গতকাল পুলেরহাট আশ্রয়ন প্রকল্পে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ইব্রাহীম ও চেয়ারম্যান শাহারুল ইসলাম ।

এসময় আরবপুর ইউনিয়ন আওয়মীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সুবিধা বঞ্চিতরা যেন ঈদ সামগ্রী সঠিক ভাবে বুঝে পায় এবং স্বাচ্ছন্দে ঈদ আনন্দ উপভোগ করতে পারেন, সে কারনেই নিজেই মানুষের দ্বারে দ্বারে গিয়ে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছি বলে জানান শাহারুল ইসলাম।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত