যশোরে শাহারুল ইসলামের নেতৃত্বে আ’লীগের জন্য মাজারে দোয়া-মোনাজাত।

প্রধানমন্ত্রী সহ নেতৃবৃন্দের জন্য বিশেষ দোয়া

মুনতাসির মামুন: আজ বৃহস্পতিবার রাত ৯ টায় যশোরের দড়াটানায় হযরত গরীব শাহ্ (রহঃ) এর মাজারে প্রধানমন্ত্রী সহ নেতৃবৃন্দের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

দোয়া অনুষ্ঠানে যশোর জেলা আ’লীগ সদস্য ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলামের নেতৃত্বে সদর উপজেলার ১৫ টি ইউনিয়নের চেয়ারম্যান সহ আ’লীগ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজ রাত ৮ টার পর নির্বাচন কমিশনারের তফসিল ঘোষণার পর তফসিলকে স্বাগত জানিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করেন শাহারুল ইসলাম।

আরো পড়ুন : এসএসসি পরিক্ষার ফরম পূরণের সর্বোচ্চ ফিস ১৮০০ টাকা, কোন প্রতিষ্ঠান যদি এর বেশি দাবি করে তাহলে জানান আমাদের ফেসবুক পেজ ইনবক্সে। টিম খানজাহান আলী 24/7 নিউজ থাকবে আপনার পাশে।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আ,লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, এবং যশোর জেলা আ,লীগ সম্পাদক ও সদর ৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শাহিন চাকলাদারের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। সবশেষে মজলিসে তবারক বিতরণ করেন শাহারুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বসুন্দিয়া ইউ পি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, রামনগর ইউ পি চেয়ারম্যান নাজনিন নাহার, চাঁচড়া ইউ পি চেয়ারম্যান আব্দুল আজিজ, দেয়াড়া ইউ পি চেয়ারম্যান আনিনুস রহমান, জেলা কৃষকলীগের সহ সভাপতি আব্দুল মতলেব বাবু, ৪ নং নওয়াপাড়া ইউপি যুবলীগের যুগ্ম আহ্বায়ক তৌফিক আহমেদ রানা, উপশহর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য হাসান কবির তাজু, নগর আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান লাইফ, কচুয়া ইউপি আ’লীগ নেতা পলাশ, লেবুতলা ইউপি যুবলীগ সম্পাদক তৌহিদুর রহমান, রবিউল ইসলাম রবি সহ প্রায় দেড় শতাধিক নেতাকর্মী দোয়া অনুষ্ঠানে উপস্থিত হন।