আজ - সোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ৭:৫২

যশোরে শিশু তৃষা ধর্ষণ ও হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

স্টাফ রিপোর্টার: যশোরে দুদল মাদক ব্যবসায়ীদের মধ্যে কথিত বন্দুকযুদ্ধে শামীম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত শামীম শিশু আফরিন তৃষা ধর্ষণের পর হত্যায় জড়িত আসামি বলে দাবি পুলিশের। কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত নরপিশাচ শামিম

বুধবার ভোর সাড়ে ৩টার দিকে যশোর শহরতলীর খোলাডাঙ্গার সোহরাবের রাইস মিলের পাশে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত শামীম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। সে শহরতলীর খোলাডাঙ্গা এলাকার বাসিন্দা।

গতকালের সংবাদটি পড়ুন: ধর্ষক শামিম যে কোন সময় আটক হবে : যশোর পুলিশ। নড়াইলে চিরনিদ্রায় শায়িত ছোট্ট তৃষা।

ওসি অপূর্ব হাসান জানান, বুধবার ভোর সাড়ে ৩টার দিকে পুলিশ খবর পায় শহরতলীর খোলাডাঙ্গার সোহরাবের রাইস মিলের কাছে দুদল মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধ চলছে। পরে ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় সেখান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশ শনাক্ত করেছে নিহত ওই যুবকের নাম শামীম। তিনি খোলাডাঙ্গার শিশু আফরিন তৃষা ধর্ষণ ও হত্যায় জড়িত।

মানবিক আবেদন: সোনালী ব্যাংক যশোরের পেছনে চা ব্যবসায়ী ফিরোজের মেয়ে বাবা মা’র সাথে আরোও কিছুদিন বাঁচতে চাই এমএম কলেজের শারমিন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত