আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - দুপুর ২:৪২

যশোরে সন্ত্রাসী শ্যামকো হত্যা চেস্টা ১০ জনের বিরুদ্ধে মামলা।

যশোর সদর উপজেলার পাগলাদাহ গ্রামে সন্ত্রাসী ফরহাদ হোসেন শ্যামকো (৩৫) হত্যা চেষ্টার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। শ্যামকোর স্ত্রী রনি আক্তার সাথী (২৬) ১০জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৭জনের নামে মামলাটি করেন।
আসামিরা হলো, পুরাতন কসবা গাজীর ঘাট রোডের জামাত আলীর ছেলে মোহাম্মদ রবি (৫৫), পাগলাদাহ গ্রামের শের আলীর ছেলে এজাজ মেম্বার (৪০), আসমত আলীর দুই ছেলে সফিয়ার রহমান (৪০) ও মোশারফ (৪৮), লোকমসান সরদারের ছেলে শামীম (৪২), ফারুক হোসেনের ছেলে ছোট এজাজ (২৫), কাওছারের ছেলে এনামুল (৩৮), নওদা গ্রামের মকবুলের ছেলে সালাম মেম্বার (৪০), বাবুর ছেলে কালো বিল্লাল (৪৫) এবং শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকার আকবর আলীর ছেলে শেখ উজ্জল (৪০)।
এজাহারে সাথী উল্লেখ করেছেন, তার স্বামী যুবলীগের সক্রিয় কর্মী। নানা কারণে আসামিদের সাথে তার পূর্ব থেকে বিরোধ চলে আসছে। গত ২ জুলাই রাত তিনি পালবাড়ির মোড়ের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলে করে পাগালাদহ গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা হন। রাত ৯টার দিকে গ্রামের কবরস্থান পাড়ার একটি চায়ের দোকানের সামনে এসে পৌছালে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে তার পথ রোধ করে। এরপর ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। সারা শরীরে কুপিয়ে তাকে হত্যার চেষ্টা করা হয়। সে সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।ফরহাদ হোসেন শ্যামকোর বিরুদ্ধেও সন্ত্রাসী জমি দখল  চাঁদাবাজির একাধিক অভিযোগ আছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত