আজ - বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১২:৩৭

যশোরে সর্পদংশনে শিশুর মৃত্যু!

আতাউল্লাহ্ মীম (সদর উপজেলা প্রতিনিধি, যশোর)

 

যশোর সদর উপজেলার সুলতানপুর বাবুপাড়া গ্রামে সর্পদংশনে শাহারিয়ার (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল (মঙ্গলবার) গভীর রাতে ঘুমন্ত অবস্থায় শিশুটির হার্ড বরাবর দংশন করে বিষধর সাপটি। সূত্র জানায় দংশনের সাথে সাথে শিশুটি বমি করে পেট ব্যাথা করছে বলে তার বাবা খাইরুল আলমকে জানায়, খাইরুল আলম তাৎক্ষিক পেটের পীড়া জনিত কারন সন্দেহ করে শিশুটিকে পানি পান করান পরে শিশুটি কাতর হয়ে আবার ঘুমিয়ে পড়ে। তখনও কেউ বুঝতে পারেনি শিশুটিকে সাপে কেঁটছে। বুধবার সকালে শিশুটির মা স্কুলে যাবার জন্য ডাকাডাকি করলে কোন সাড়া না পেয়ে কাছে গিয়ে ছেলের নিথড় দেহ পান। তারপর শরীর চেক করে দেখা গেছে তার বুকে সর্পদংশনের আলামত রয়েছে।

 বুকে সর্পদংশনের আলামত

যেহেতু হার্ড বরাবর পাঞ্চ হয়েছে সে কারনেই শিশুটি চিৎকার বা নড়াচড়ার শক্তি দ্রুত হারিয়ে  নিরবে মৃত্যুর কোলে ঢোলে পড়ে। শাহারিয়া সুলতানপুর সরকারী আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র এবং বাবুপাড়ার খাইরুল আলমের বড় ছেলে। তাকে বুধবার আছর বাদ পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে। অপরদিকে সাপ আতঙ্কে আতঙ্কিত হয়ে পড়েছে গ্রামবাসী।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত